শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সড়ক দুর্ঘটনায় নিহত সিদ্ধিরগঞ্জের গিয়াসউদ্দিন উদ্দিন ইসলামিক মডেল কলেজের একাদশ শ্রেণির ব্যাবসায় শিক্ষা বিভাগের ছাত্র ইসমাঈল হোসেন সৌরভের রুহের মাগফেরাতা কামনায় দোয়া ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে। 


শনিবার (১২ অক্টোবর) সকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ প্রতিষ্ঠানের টিচার স্টুডেন্ট কনভেশন সেন্টারে এ দোয়া ও শোক সভা অনুষ্ঠিত হয়। 


এসময় উপস্থিত ছিলেন কলেজ শাখার উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন, স্কুল শাখার প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান, ইঞ্জিঃ ইকবাল আতাহার হোসেন, দৈনিক অগ্রবাণী পত্রির সম্পাদক মোহাম্মদ হারুন-অর- রশিদ চৌধুরী স্বপন, আবু তাহের, আবু তালেব, এইচএম, ফারুক, মনিরুল ইসলাম ও সেলিম সাদিক প্রমুখ।

 
এ সময় মীর মোসাদ্দেক হোসেন বলেন, আমাদের কলেজের ছাত্র ইসমাঈল হোসেন সৌরভ খুব ভালো একজন ছাত্র ছিল। সে সবার সাথে সব সময় ভালো ব্যাবহার করত। আমরা তার এই অকাল মৃত্যুতে শোকাহত। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি। 


ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য তিনি আরও বলেন, তোমরা যখন রাস্তা দিয়ে চলাফেরা করবে তখন খুব সাবধানে চলাফেরা করবে। রাস্তা পার হওয়ার সময় সবদিক দেখে শুনে পার হবে। 


ইসমাঈল হোসেন সৌরভের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মুহাম্মদ গিয়াসউদ্দিন।


উল্লেখ্য, ইসমাঈল হোসেন সৌরভ গত সেপ্টেম্বর মাসে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় অক্টোবর মাসের ৯ তারিখে তিনি মারা যান।

এই বিভাগের আরো খবর