মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

গার্মেন্টস শ্রমিক নেতা শাহীন’র মা আর নেই

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি এম এ শাহীন এর মাতা মোসাম্মৎ ছানোয়ারা বেগম ব্রেইন স্ট্রোকে মৃত্যুবরণ করেন। কিশোরগঞ্জের ভাগলপুরে জহিরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  ২৮ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরেশেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি এক পুত্র ও তিন কন্যা সন্তান রেখে গেছেন। শ্রমিক নেতা এম এ শাহীনের নিজ বাড়ি কিশোরগঞ্জ জেলার নিকলী থানা আছানপুর ঈদগাহ মাঠে ওই দিনই বাদ এশা রাত ৮ টায় মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাযের পর আছানপুর আঞ্চলিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়।

গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মন্টু ঘোষ, কার্যকরী সভাপতি কাজী রুহুল আমিন, নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ও জেলা কমিটির নেতা মুস্তাকিম হোসেন জানাজার নামাজে অংশগ্রহণ করেন। 
শ্রমিক নেতা এম এ শাহিনের মায়ের মৃত্যুতে গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে।

এই বিভাগের আরো খবর