শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

গলাচিপা ও মাসদাইরে আবারো মাদক ব্যবসা !

প্রকাশিত: ১১ মে ২০১৯  

শহর প্রতিনিধি (যুগের চিন্তা ২৪) : শহর ও শহরতলীর আলোচিত মাদক স্পট হিসেবে সুপরিচিতি ছিলো ফতুল্লা থানাধীন মাসদাইর বাজার ও গলাচিপা এলাকায় কয়েকটি মাদক স্পট। 


এক সময় ডিবি পুলিশের ক্রস ফায়ারে নিহত মনিরুজ্জামান শাহীন ওরফে বন্দু শাহীনের নেতৃত্বে এ মাদকের জমজমাট ব্যবসা চলত। বন্দুক শাহীনের নিহতের প্রায় বছর খানেক চুপ থাকার পর আবারও মাথা চাড়া দিয়ে উঠছে তার অনগতরা। গলাচিপা  রপার বাড়ির মোড় হতে চেয়্যারমান বাড়ি ১ও ২ নাম্বার গলি ও নেনো গলিতে সহ মসজিদ গলি ও বন্ধুক শাহীনের গলিসহ আবারো গর্জে উঠতে মাদকের সেই রমরমা ব্যবসা। 


বন্ধুক শাহীন নিহত হওয়ার পরে তার সহযোগিরা পালিয়ে ছিলো তারা এখন আবার এলাকায় এসে মাদক ব্যাবসা চালু করছে। এলাকায় আবার দেখা যাচ্ছে সেই মাদক ব্যাবসায়ীদের যারা বিভিন্ন গলিতে গলিতে ঘোড়া ফেরা করছে। দিনের বেলায় একটু শান্ত থাকলেও রাতের  বেলায় তারা হয়ে উঠে অশান্ত। 
অনেক দিন এলাকায় মাদক ব্যাবসা বন্ধ থাকলেও বেশ কিছুদিন যাবত রাতের আধারে শুরু হয়েছে মাদক ব্যাবসা।


মাদকের কারনে এর আগে যুব সমাজ যেভাবে নষ্ট হয়েছিলো তার পুনরাবৃত্তি চান না এলাকাবাসী। গলাচিপা ও মাসদাইর বাজারের আশপাশের স্থানীয় বাসিন্দাগন পুনরায় প্রতিষ্ঠিত হওয়ার আগে মাদক স্পটগুলো বন্ধ ও মাদক ব্যবসায়ীদের করতে দ্রুত গ্রেফতারে মাননীয় পুলিশ সুপার হারুন অর রশিদের সদয় হস্তক্ষেপ কামনা করেন।
 

এই বিভাগের আরো খবর