বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

গণধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় গ্রেফতার ২

প্রকাশিত: ১৭ মে ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে গৃহবধূকে গণধর্ষণ ও ধর্ষণের সময়কালের ভিডিও ধারনের ঘটনায় সহযোগিতার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- স্থানীয় গাজীপুরা মুকুন্দী এলাকার সাহাদ আলীর ছেলে মোবারক (২৮) ও আলাউদ্দিনের ছেলে ইয়াকুব (২৬)। শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় জড়িত অভিযুক্ত আরো চার আসামী একই এলাকার সাহাদ আলীর ছেলে সেলিম, ছালামের ছেলে মাঈনউদ্দিন, কফিল উদ্দিনের ছেলে সোহেল ও নিজামউদ্দিনের ছেলে আবুল এখনও পলাতক রয়েছে।
 
এর আগে ভূক্তভোগী গৃহবধূ বৃহস্পতিবার এ ঘটনায় আড়াইহাজার থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন। এ ঘটনার খবর পেয়ে ওইদিন বৃহস্পতিবার রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-সি) আফসারউদ্দিন খান ঘটনাস্থল পরিদর্শন করেন।
 
এদিকে গ্রেফতার হওয়া মোবারক ও ইয়াকুবের দুই ব্যক্তির পরিবারের দাবি এ মামলায় তাদের ফাঁসানো হয়েছে।  ইয়াকুবের বোন তাছলিমা জানান, ধর্ষণের মূলহোতারা ধরাছোঁয়ার বাইরে। তবে তার নির্দোষ ভাই ইয়াকুবকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় তিনি জড়িত নন। তাকে পুলিশ মামলায় ফাঁসিয়ে দিয়েছে।
 
আড়াইহাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, নির্দোষ কাউকে হয়রানি করা হবে না। মামলার তদন্ত চলছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
 

এই বিভাগের আরো খবর