বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

খোকা ভাই মৃত্যু শয্যায়ও অনাচার থেকে রক্ষা পায়নি : খোরশেদ

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুতে শোক ও দোয়া মাহফিলের আয়োজন করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। বুধবার (৬ নভেম্বর) বিকাল ৩ টায় মহানগরীর ৮নং ওয়ার্ডের ধনকুন্ডায় এই শোক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। 

প্রধান অতিথির বক্তব্যে মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, খোকা ভাইয়ের মত সর্বজন স্বীকৃত মহান নেতা মৃত্যু শয্যায়ও বাকশালী অনাচার থেকে রক্ষা পায়নি। যে মাটির জন্য জীবন বাজী রেখে যুদ্ধ করেছিলেন, সেই মাটিতে শত করেও ফিরতে পারেনি সরকারের অপকৌশলের কারনে। এই অপরাজনীতির জবাব একদিন সরকারকে দিতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনে খালেদা জিয়াকে মুক্ত করার মাধ্যমেই সরকারকে সমুচিত জবাব দিতে হবে। 

এছাড়া তিনি সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক গাজী ইসমাইলের স্মৃতি চারণ করে বলেন, সরকারের নীপিড়নের কারনেই আমরা গাজী ভাইয়ের মত নেতাকে অসময়ে হারিয়েছি। তিনি এ সময় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধ আলী হোসেনের কারাগাওে মৃত্যুও ঘটনা স্বরণ করিয়ে নেতাকর্মীদের বলেন, এখনো যদি আমরা ঐক্যবদ্ধ না হতে পারি তবে আমাদের পরিনামও পূর্বসূরীদের মত হবে।

শোক সভা শেষে সাদেক হোসেন খোকা, গাজী ইসমাইমাল, আলী হোসেন প্রধান, সামাদ মেম্বার, যুবদল নেতা নাজিম উদ্দিন ভূইয়া সহ সকল মরহুম নেতাকর্মীদের রুহের মাগফেরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে উপস্থিত নোতকর্মীদের কালো ব্যাজ পরান মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

 এ সময় আরো বক্তব্য রাখেন, মহানগর যুবদলের সহ-সভাপতি সানোয়ার হোসেন, জুয়েল প্রধান, জুয়েল রানা, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক এম এম সাগর, আলী নওশাদ তুষার, গাজী মনির, ইকবাল হোসেন, শহীদুল, জাহাঙ্গীর প্রধান, আরমান হোসেন, আল-আমিন খান, জুলহাস হাসান, রানা মুন্সী, মোঃ শহীদ, মোঃ মুসা, শেখ অপু, কাজী নুরে আলম, আক্তার হোসেন প্রমুখ।

এই বিভাগের আরো খবর