শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

খেলাধূলাই পারে মাদকাসক্ত থেকে বিরত রাখতে : কাজিম উদ্দিন প্রধান

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান বলেছেন,  সুন্দর মন ও শারীরিক গঠন বিকাশের জন্য খেলাধূলার কোন বিকল্প নেই। খেলাধূলাই পারে বাজে চিন্তা ভাবনা ও মাদকাসক্ত থেকে ছেলেদেরকে বিরত রাখতে। তাই আমি আজকের অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি খেলাধূলা আয়োজন করার জন্য।

 

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় মেরিন টেকনোলজি অডিটোরিয়ামে সোনাকান্দা সামাজিক সাংস্কৃতিক সংসদ কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবস ২০১৮ এর ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।


সোনাকান্দা সামাজিক সাংস্কৃতিক সংসদের সভাপতি মো.হোসেন মুন্না সভাপতিত্বে  পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার।


সোনাকান্দা চৌধূরীপাড়া এলাকার সমাজ সেবক মো. সহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, সাবেক মহিলা কাউন্সিলর রেজয়ানা হক সুমী, সাবেক জাতীয় ফুটবলার মো. শফি উল্ল্যাহ, বন্দর প্রেস ক্লাবের সদস্য ও সাংবাদিক জি.এম সুমনসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ। 

এই বিভাগের আরো খবর