শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

খেলাধুলায় জড়িত থাকলে শরীর ও মন ভালো থাকে : আবু তালেব

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম  আবু তালেব বলেছেন ছোটবেলা থেকে যে জিনিসটি প্রভাব বিস্তার করে, সেটি হলো পরিবার এবং শিক্ষা প্রতিষ্ঠান এ দুটির ভূমিকা অনন্য। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাংস্কৃতিক অঙ্গনে জড়িত থাকলে শরীর ও মন ভালো থাকবে। পাশাপাশি সবাই সবার সাথে মিশে আনন্দ করতে পারবে। 


বুধবার (২৯ জানুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


এসএম আবু তালেব বলেন, ভালো পড়ালেখা করে তোমরা শিক্ষা প্রতিষ্ঠানের মুখ উজ্জল করবে। বাবা-মা, শিক্ষক ও বড়দের শ্রদ্ধা করবে এবং ছোটদের স্নেহ করবে। তোমরা ভালো রেজাল্ট করে আলোকিত মানুষ হবে বলে প্রত্যাশা করি।


নাসিক ৫নং ওর্য়াড কাউন্সিলর ও বীর মুক্তিযোদ্বা গিয়াসউদ্দিন ইসলামিক গার্লস স্কুলের সহসভাপতি জিএম সাদরিলের সভাপতিতেঅনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন, প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান ও দৈনিক আগ্রবাণী পত্রিকার সম্পাদক হারুন-অর-রশিদ চৌধুরী স্বপন।

এই বিভাগের আরো খবর