শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

খালেদা জিয়ার মুক্তির দাবীতে মহানগর যুবদলের মানববন্ধন

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে ঘোষিত মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত মানবন্ধনে শত শত নেতাকর্মী অংশ গ্রহন করেন। 

মানববন্ধনের শুরু ও শেষে খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বালুর মাঠ থেকে চাষাড়া পর্যন্ত মিছিল করে।মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, সহ-সভাপতি সানোয়ার হোসেন, আকতার হোসেন খোকন সাহ, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারন সম্পাদক জুয়েল প্রধান, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, বন্দর উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

বক্তারা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী করেন।

সভাপতি বক্তব্যে মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, বর্তমানে মিড নাইট সরকারে ঘুনে ধরেছে। মদ, জুয়া, খুন, গুম, দূর্নীতিতে সরকার আষ্টেপৃষ্টে আটকে গেছে। 

গণ বিষ্ফোরনে সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র।তিনি বলেন,আগে ঢাকা ছিল মসজিদের শহর,সরকারের অনাচারে ঢাকা এখন জুয়ার শহরে পরিনত হয়েছে।ছাত্রলীগ ও যুবলীগ প্রমান করেছে সরকারে ঘুণে ধরেছে।

খোরশেদ বলেন, খালেদা জিয়া এখন সারা বিশে^ গনতন্ত্র রক্ষায় তার কারাবাস তাকে পৃথিবীতে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। তিনি অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবী করে বলেন, খালেদা জিয়ার মুক্তির মাধ্যমেই বাংলাদেশকে জালিম মুক্ত করা হবে। 

খোরশেদ অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী করে বলেন, প্রিয়া সাহা রাষ্ট্রদ্রোহীতা করলেও তার বিরুদ্ধে দায়ের করা মামলা খারিজ হয়ে যায় কিন্তু সরকারী ইশারায় দেশ প্রেমের কথা বললেও তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে আদালত।

বক্তব্য শেষে মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ উপস্থিত নেতাকর্মীদের খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে প্রয়োজনে কারাবরণ ও রাজপথে রক্ত দেয়ার শপথ গ্রহন করান।

এই বিভাগের আরো খবর