মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

খানপুর পোলষ্টার ক্লাবের সভাপতি বকুল ও সাধারণ সম্পাদক আরিফ

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

 স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : উৎসবমূখর পরিবেশের মধ্যদিয়ে ঐতিহ্যবাহী খানপুর পোলস্টার ক্লাবের ( ২০১৯-২০ ও ২০২০-২১ ) সালের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আলমগীর কবীর বকুল সভাপতি ও আরিফুর রহমান আরিফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

জানাগেছে, শুক্রবার সন্ধ্যায় নগরীর খানপুর পোলষ্টার ক্লাবে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী পরিষদ নির্বাচনের আয়োজন করা হয়। এ সময় সভাশেষে নবনির্বাচিত কার্যকরী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩১ সদস্য বিশিষ্ট কমিটির  নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. সামসুজ্জামান ভাষানী ও নির্বাচন কমিশনার মো. মোয়াজ্জেম হোসেন এবং জাহাঙ্গীর কবির পোকন।

পরে বিদায়ী সভাপতি আলহাজ্ব লোকমান আহম্মেদ ও সাধারণ সম্পাদক মাসুম কবীর নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান । খানপুর পোলস্টার ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী পরিষদ নির্বাচনের আয়োজনের আহবায়ক মো. আসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নতুন কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. আসাদুজ্জামান, সহ-সভাপতি নুরুদ্দিন আহমেদ, হানিফ কবীর বাবুল, বি এ জোবায়ের নিপু, হারুনুর রশিদ কাজল, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, এস এম বাতেন, মো. শাহিন, মো. টিপু সুলতান, জাফর আহমেদ উজ্জল, মো. কামরুজ্জামান, মো. মাসুম কবীর, আনোয়ার হোসেন সরদার, মো. শাহবুদ্দিন তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক এ বি এম সাইফুল হাসান রিয়েল, সহ-সাধারন সম্পাদক মো. রাতুল কবীর, মোবাশশির খালিদ দান। সাংগঠনিক সম্পাদক মোহতাসিম খালীফ দীপ, সহ-সাংগঠনিক মাশরুর আলম অপূর্ব, কোষাধ্যক্ষ-খান মাহমিদুল হাসান পরশ, সহ-কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম শাওন, আলী আকরাম মারুফ, ধর্ম বিষায়ক সম্পাদক হাজী মো. নিজামউদ্দিন, সহ-ধর্ম আনিসুজ্জামান, হাসান মিন্টু, ক্রিড়া সম্পাদক সাব্বির হোসেন হৃদয়, সহ-ক্রিড়া নাঈম আসরাফ দূর্জয়, জিয়াউল হক জিদান, সমাজকল্যাণ সম্পাদক মনোয়ার সুলতান মাসুম, সহ-সমাজকল্যাণ সম্পাদক আসাদুজ্জামান স্বপন, পাঠাগার সম্পাদক মো. অপু হোসেন, সহ-পাঠাগার সম্পাদক কাজী সৌরভ, শিক্ষা সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক খালেদ বিন নূর পারভেজ, সহ- শিক্ষা সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আশফাত আল রশিদ আবেগ, প্রচার সম্পাদক শাহজাহান সাজু,  সহ- প্রচার সম্পাদক রিয়াদ হোসেন বাবু, তথ্য প্রযুক্তি সম্পাদক  নাঈম হোসেন মিশাল, সহ- তথ্য প্রযুক্তি সম্পাদক  রাতুল রায়হান, মেহেদী আরমান প্রভাত, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক -মনির হোসেন মোল্লা, সহ-দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক নিজাম মাহমুদ, দপ্তর সম্পাদক-গিয়াসউদ্দিন, সহ- দপ্তর সম্পাদক ইয়াসির আরাফাত।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাহালউদ্দিন মালু, রাখিদ সারদার, মো. কাজল,  মো. জসিম উদ্দিন নারায়ণগঞ্জ মাদক বিরোধী সংগঠনের আহবায়ক মো. বদরুল হকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 

এদিকে, পোলষ্টার ক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকসহ সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মহসিন ক্লাবের সভাপতি ইপিলিয়ন গ্রুপের চেয়ারম্যান রিয়াজউদ্দিন আল-মামুন ও সাধারন সম্পাদক কেয়ার জেনারেল হসপিটাল এর ম্যানেজিং ডিরেক্টর ও বিশিষ্ট শিল্পপতি মো. নুরুজ্জামান সরদার।  
 

এই বিভাগের আরো খবর