শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

খানপুর জনকল্যাণ পরিষদ’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার : খানপুরে জনকল্যাণ পরিষদ’র উদ্যোগে দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। কেয়ার জেনারেল হসপিটালের ম্যানেজিং ডিরেক্টর ও বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক নুরুজ্জামান সরদার, প্রবাসী মঈন উদ্দিন সেলিম ও মোঃ প্রণয় এর আর্থিক সহযোগিতায় সোমবার (৩০ মার্চ) সকাল ১০টায় বার একাডেমী স্কুলের মাঠে একশত দুঃস্থ পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজসহ সয়াবিন তেল বিতরণ করা হয়। 


খাদ্য সামগ্রী বিতরণের  সময় উপস্থিত ছিলেন জনকল্যাণ পরিষদ’র সদস্য মোঃ শাহীন সরদার, মোঃ জুয়েল, মোঃ আকতার নুর, মোঃ শুভ, মোঃ সাহিলসহ সংগঠনের অন্যান্য সদস্যরা। খাদ্য সামগ্রী বিতরণের আগে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে দোয়া করেন খানপুর কেন্দ্রীয় সাদা মসজিদের ইমাম মুফতী মাসুদুর রহমান।   


এ সময় সমাজ সেবক নুরুজ্জামান সরদার মোবাইল ফোনে এলাকাবাসীকে করোনা ভাইরাস বিস্তারে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন। করোনা ভাইরাস সংক্রামণে ঝুঁকরোধে ঘন ঘন হাত ধোয়া, যেখানে সেখানে থু থু বা কফ না ফেলা হাত দিয়েনাক-মুখ -চোখ স্পর্শ না করার আহবানও জানান তিনি। 


নুরুজ্জামান আরো বলেন, সারা বিশ্বে এখন একটাই আতঙ্ক করোনা ভাইরাস। মরণঘাতী এ ভাইরাস ঠেকাতে দাবি উঠেছে সারা দেশ লকডাউনের। কিরোনা ভাইরাস ঠেকাতে জনসচেনতার কোন বিকল্প নেই।


প্রবাসী মঈনদ্দিন সেলিম জানান, বিদেশে থকলেও এলাকার মানুষের জন্য মন খারাপ লাগে। তাই আল্লাহ দরবারে দোয়া করি করোনা ভাইরাস থেকে আমাদের সবাইকে যেন রক্ষা করেন।  
 

এই বিভাগের আরো খবর