বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ক্র্যাব সদস্য দেলোয়ার হোসেনের ওপর সন্ত্রাসী হামলায় নিন্দা প্রকাশ

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সিনিয়র সদস্য ও দৈনিক ঢাকা প্রতিদিনের সিনিয়র রিপোর্টার এসএম দেলোয়ার হোসেনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে ক্র্যাব কার্যনির্বাহী কমিটি। দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতারপূর্বক আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ।

 

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে সংগঠনের পক্ষ থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ  নিন্দা ও গভীর উদ্বেগ প্রকাশ করেন তাঁরা।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় গত শনিবার দুপুর আড়াইটার দিকে কামরাঙ্গীরচর পূর্ব রসুলপুর রনি মার্কেটের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মহিউদ্দিন, ফজল, ইমনসহ ৪/৫ জন স্থানীয় বখাটে দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায় এসএম দেলোয়ার হোসেনের ওপর।

 

ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক দীপু সারোয়ার তাদের যৌথ বিবৃতিতে এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, একজন পেশাদার সাংবাদিকের ওপর অতর্কিত হামলা চালানো  অত্যন্ত নিন্দনীয়।বিষয়টি উদ্বেগের।যা আমাদের কাম্য নয়।ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দায়ীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানাচ্ছি।

এই বিভাগের আরো খবর