মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

ক্যাটওয়াক করতে করতে মৃত্যু হলো মডেলের

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : মৃত্যু কখনোই বলে কয়ে আসে না। আর কখন কোথায় কার মৃত্যু হবে কেউ জানে না। স্টেজ পারফর্ম করতে করতে মারা গেছেন এমন অনেক তারকার নাম শোনা যায়। এবার আর এক মর্মান্তিক খবর হলো- ফ্যাশন শো এর র‌্যাম্পে হাঁটতে হাঁটতে আকস্মিক মৃত্যু হয়েছে টেলস সোয়র্স নামের এক মডেলের।এ ঘটনাটি ঘটেছে ব্রাজিলে এক ফ্যাশন শো’তে।


হল ভর্তি দর্শক। ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি। ব্রাজিলের সাও পাওলোর ফ্যাশন উইকে ডিজাইনার পোশাকে ক্যাটওয়াক করে স্টেজ মাতাচ্ছেন মডেলরা। এর মধ্যেই র‌্যাম্পে হাঁটতে হাঁটতে হঠাৎ পড়ে গেলেন এক মডেল। ছুটে এলেন অনেকেই। সবাই ভেবেছেন কোনো কিছুর সঙ্গে পা আঁটকে পড়ে গেছেন টেলস সোয়র্স। না, হাসপাতালে নেওয়ার সুযোগও মেলেনি। সেখানেই মৃত্যুবরণ করেছে তিনি। মৃত্যুর সময় টেলস সোয়ার্স এর বয়স হয়েছিল ২৬ বছর। তার আকস্মিক মৃত্যুতে দুঃখপ্রকাশ করেছেন উদ্যোক্তরা।


ধারণা করা হচ্ছে জিরো সাইজ ফিগার বানাতে করতে গিয়ে অতিরিক্ত ওজন কমিয়ে ফেলেছিলেন ওই মডেল। সেটাই তার মৃত্যু ডেকে আনলো। জিরো সাইজ ফিগার বানাতে গিয়ে একসময় বহু মডেল শারীরিকভাবে অসুস্থ্য হয়ে পড়তেন। এর আগেও মাত্র ২১ বছর বয়সে অ্যানোরেক্সিয়া আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছিলেন ব্রাজিলের মডেল আনা ক্যারোলিনা রেস্টন।

এই বিভাগের আরো খবর