শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

কোরবানির রক্ত-বর্জ্য পরিস্কার পরিছন্নতায় খোরশেদের বিশেষ ব্যবস্থা

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : কোরবানি পশু জবাইয়ের শেষে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডে পরিস্কার পরিচ্ছন্নতার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহন করেছেন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। 

 

এ উপলক্ষে ১০০ গ্রামের ৪ হাজার প্যাকেট ব্লিচিং পাউডার প্র্রস্তুত করেছেন তিনি। শনিবার (১০ আগস্ট) বিভিন্ন গণমাধ্যমকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

 

প্রেস বিজ্ঞপ্তিতে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, কোরবানির রক্ত ও বর্জ্য পরিস্কার পরিছন্নতায় ব্লিচিং পাউডার অপরিহার্য। কিন্তু সহজ লভ্য না হওয়ায় ইচ্ছা থাকলেও অনেকেই তা সংগ্রহ করতে পারেন না। 

 

এ বিবেচনা থেকেই গত ১৪ বছর যাবত আমি ওয়ার্ড বাসীর সুবিধার্থে ঈদের আগের দিন ও ঈদের দিন বাড়ী বাড়ী স্বেচ্ছাসেবকরা ব্লিচিং পৌছে দিচ্ছে।

 

কোরবানী শেষে কোরবানীকৃত জায়গা ভাল করে পানি দিয়ে ধুয়ে ব্লিচিং ছিটিয়ে দেয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি অনুরোধ করে কাউন্সিলর খোরশেদ বলেন, সিটি কর্পোরেশনের নগর সেবকরা কাউন্সিলারের নেতৃত্বে দুপুুর ১২ টা থেকে কোরবানির বর্জ্য অপসারনে কাজ শুরু করবে। 

 

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, ১৩নং ওয়ার্ডে কোথাও কোরবানির বর্জ্য সময় মত অপসারণ না হলে ০১৭১৭-১৭৮২৪২ কাউন্সিলর, ০১৯১৪-২৯৫৬১২ ওয়ার্ড সচিব ও ০১৬৮৪-৪৭৪১০০, ০১৬৭৬-০৫১৮৫৮ কঞ্জারভেন্সী সুপারভাইজারের নম্বরে ফোন দিয়ে অবগত করার জন্য। 

এই বিভাগের আরো খবর