বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

পরিবহনের আড়ালে মাদক পাচার

কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : কক্সবাজার থেকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে সুকৌশলে মাদকদ্রব্যের চালান বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে ওরা। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় কাঞ্চন পৌরসভার চরপাড়া গ্রামে এশিয়ান হাইওয়ে রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে তাদের গ্রেফতার করে র‌্যাব। 


এ সময় তাদের কাছ থেকে ৩৮হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৮ হাজার ৬৩৫ টাকা, ৫টি মোবাইল সেট ও ৯টি সিমকার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ১৫ লাখ ২০ হাজার টাকা। এছাড়াও মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৬১৬০) জব্দ করে র‌্যাব সদস্যরা।


গ্রেফতাকৃতরা হলো-হলেন গাজীপুরের জয়দেবপুর ধীরাশ্রম পূর্বপাড়া এলাকার মৃত শাহাজাহান মিয়া ছেলে মো. মোবারক হোসেন (৪০), গাজীপুর সদরের জাতীয় বিশ^বিদ্যালয়ের মো. আব্দুল বারেকের মো. আব্দুল সেলিম (৩৬) ও জয়দেবপুরের ধীরাশ্রম চৌধুরী পাড়ার মো. নুর ইসলামের মো. আহসান উল্লাহ (২৫)।


র‌্যাব-১’র মেজর আব্দুল্লাহ আল মেহেদী এর সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা ইতোপূর্বে একাধিকবার কক্সবাজার থেকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে মাদকদ্রব্যের চালান গাজীপুরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে। তাদেরকে রূপগঞ্জ থানায় সোর্পদ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর