শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

কোকোর মৃত্যুবার্ষিকীতে জেলা ও মহানগর ছাত্রদলের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে অসহায় গরীব দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

 

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব। শুক্রবার (২৪ জানুয়ারী) সন্ধ্যা সাতটায় নগরীর মিশনপাড়া এলাকায় এই কম্বল বিতরণ করা হয় ।


এ সময়ে আরোও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সহ-সভাপতি আক্তার হোসেন সবুজ, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান জুলহাস, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলনেতা শৈবাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ্ আলম ভুঁইয়া, সহ সম্পাদক আঃ জব্বার, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা শাহাজাদা আলম রতন, সামাউল ইসলাম স্বর্না, রুবেল হোসাইন, আঃ মতিন, রিয়াজুল হাসান সিফাত, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজিম পারভেজ অন্ত, হামিদুর রহমান সুমন, জুয়েল রানা, যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম সাগর, সহ সাংগঠনিক ফরহাদুল ইসলাম রছি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নাজমুল হাসান, সদস্য এস এইচ মুন্না, ছাত্রদল নেতা রাজু মৃধা, জহিরুল ইসলাম রনি, সুজন, মিয়াদ ভূঁইয়া, আব্দুল্লাহ জিহাদ, রুহুল আমিন, মাহবুব প্রমুখ ।

 

এ সময়ে মরহুম আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি এবং সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।
 

এই বিভাগের আরো খবর