মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে রনির মনোনয়ন ফরম সংগ্রহ

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।


শনিবার ( ১৭ আগস্ট ) বেলা ১২টা থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদলের অফিস থকে পদ প্রত্যাশীরা ফরম সংগ্রহ করছেন। এ সময়ে সাধারণ সম্পাদক পদে মশিউর রহমান রনি এ ফরম সংগ্রহ করেন।


এ সময় উপস্থিত ছিলেন-ছাত্রদলের সাবেক সভাপতি আসাদুজ্জামান রিপন, সাবেক সভাপতি অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি এবিএম মোশাররফ হোসেন, ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুল হক মিলন, শফিউল বারী বাবু, আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, রাজিব আহসান, সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান প্রমুখ।


জানা যায়, প্রথম দিনে সভাপতি পদে পাঁচ জন আর সাধারণ সম্পাদক পদে চার জন মনোনয়নপত্র ফরম সংগ্রহ করেছেন। তাদের মধ্যে সভাপতি পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন-ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মামুন খান, গৌরীপুর পৌর ছাত্রদলের সহ-সভাপতি আলিমেল হাকিম মুন্সী, বাংলা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি মো. খলিলুর রহমান, কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুল আলম মিন্টু, ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি আবু জাহান চৌধুরী। অন্যদিকে সাধারণ সম্পাদক পদের জন্য ফরম সংগ্রহ করেছেন- নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের স্কুল বিষয়ক সম্পাদক আলাউদ্দিন খান, ঢাকা কলেজের ছাত্রদল নেতা এমএ কাইয়ুম।


প্রসঙ্গত, ছাত্রদলের মনোনয়ন ফরম জমা দেওয়ার তারিখ ১৯ ও ২০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩১ আগস্ট। ২২ থেকে ২৬ আগস্ট যাচাই-বাছাই শেষে ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ১২ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন। ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরো খবর