শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

কুতুবপুরে খাদ্যসামগ্রী বিতরণ করলেন ইউএনও নাহিদা বারিক

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লার কুতুবপুরে ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে গরীবদের মাঝে খাদ্য বিতরণ করেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 


বুধবার (১ এপ্রিল) দুপুরে কুতুবপুর ইউনিয়ন পরিষদ সদস্য আলাউদ্দিন হাওলাদার ও মুসলিম পাড়া যুব সমাজের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক, জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, স্থানীয় ৫নং ওয়ার্ড সদস্য আলাউদ্দিন হাওলাদার, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, জামাল উদ্দিন বাচ্চু, হাজী লিটন হাওলার, রেজাউল করিম সোহাগ প্রমুখ।


খাদ্যসামগ্রী বিতরণকালে উদ্যোগতাদের ধন্যবাদ জানিয়ে ইউএনও নাহিদা বারিক বলেন, দেশের বর্তমান দুর্যোগময় মুহূর্তে আপনারা যে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন এ জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। আপনাদের মত বিত্ত্ববানরা এগিয়ে আসলে মনে হয়না সমাজের কেউ অভুক্ত থাকবে। যাদের সামর্থ আছে তারা দরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী যেন বিতরণ করেন। 


স্থানীয় জনসাধারণের প্রতি আহবান জানিয়ে নাহিদা বারিক বলেন, প্রানঘাতী করোনা ভাইরাস কতটা ভয়ংকর তা আপনারা এখনো বুজতে পারছেন না। এই মহামারি থেকে রক্ষা পাওয়ার একমাত্র উপায় হচ্ছে সামাজিক দূরত্ব বজায় রাখা। সুতরাং দয়া করে আপনারা ঘরে থাকেন, ঘর থেকে কেউ বের হবেন না। আপনাদের খাবার যার যার ঘরে পৌঁছে দেয়া হবে। নিজেকে এ করোনা থেকে রক্ষা ঘরমুখী হতে হবে। যারা খাদ্য বিতরণ করছে তারা আপনাদের ঘরে গিয়ে পৌঁছে দিয়ে আসবেন সকলের কাছে সেই আহবান করছি।


আলাউদ্দিন হাওলাদার বলেন, আমরা আমাদের এলাকার ৫০০ দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়জ, লবণ দিয়ে প্যাকট করেছি। আমাদের স্বেচ্ছাসেবী রয়েছে তারা সবার ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে আসবে। আমরা আমাদের জনপ্রিয় এমপি শামীম ওসমানের আহবানে স্থানীয় যুব সমাজকে সাথে নিয়ে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।  

এই বিভাগের আরো খবর