শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

কুট্টি হত্যা মামলায় ৩ আসামীর রিমান্ড 

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জ উপজেলায় ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেত্রী বিউটি আক্তার কুট্টিকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার তিন জনকে ২ দিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ।


মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে পুলিশ ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে শুনানি শেষে আদালত প্রত্যেককে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।


তারা হলেন, রূপগঞ্জ থানার চনপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে মো. রবিন (২৭), একই এলাকার ফজলুর রহমানের ছেলে খলিলুর রহমান (৪৩) ও হাসমত আলীর ছেলে মো.শমসের আলী (৪৪)। 


রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই। তিনি বলেন, আওয়ামী লীগ নেত্রী কুট্টি হত্যা মামলায় গ্রেফতার ওই তিনজনের বিরুদ্ধে ১০ দিনের রিমন্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত প্রত্যেকের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।


প্রসঙ্গত, গত ২৬ জুন সকাল ৭টার দিকে প্রতিদিনের মতো হাঁটতে বের হলে কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ৭, ৮, ৯ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। 


এ ঘটনায় নিহতের মেয়ে পারভীন আক্তার বাদি হয়ে রূপগঞ্জ থানায় ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
 

এই বিভাগের আরো খবর