বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

কাশিপুরে সফর আলীর উপর হামলা, থানায় মামলা

প্রকাশিত: ১৭ জুন ২০১৯  

যুগের চিন্তা ২৪ : এবার ফতুল্লার কাশিপুরের শফি উল্লাহ শফির লোকজনদের মারপিটের ঘটনায় ফতুল্লা মডেল থানায়  সফর আলী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

 

মামলায় ওমর আলী (২৫),রাশেদ আলী (৩০), রিয়াদ (২৭), হিমেল (২৫),রাশে (৩০),রুহুল আমিন (২৬), মিল্টন (৩৬),সজিব (২৪), লিয়াকত আলীর ছেলে রাকিব (৩০) কে আসামী করা হয়েছে।

 

আহত আওয়ামীলীগ নেতা শফিকে হাসপাতালে দেখতে যাওয়ায় এ হামলা চালানো  হয়েছে বলে মামলায় উল্লেখ করেছেন বাদী। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ফতুল্লা মডেল থানার ওসি মো. আসলাম হোসেন। 

 

গত শুক্রবার কাশিপুরে আওয়ামীলীগ নেতা শফি উল্লাহ শফি ও তার ছেলে সনমের উপর হামলা চালায় কাশিপুর ইউনিয়নের নামধারী নেতা শাহিন আলম ও তার সহযোগী বেশ কয়েকজন। একই দিন রাতে শাহিনের ব্যবসা প্রতিষ্ঠানের ছাদ থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করে পুলিশ।  

 

রাতে হাসপাতালে শফিকে দেখতে গিয়েছিলেন ভোলাইল শান্তিনগর এলাকার সফর আলী। রোববার সকালে শাহিনের লোকজন সফর আলীর বড়িতে হামলা-লুটপাট,মারপিটের ঘটনা ঘটায়। এসময় মারাত্মক আহত হয় সফর আলী ও তার ছেলে হীরা।

 

এ ঘটনায় সফর আলী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ওমর আলীকে প্রধান আসামী করে ৯জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে।  তবে এ মামলার কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

 

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো.আসলাম হোসেন বলেন, আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত  মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান,আসামীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।  

এই বিভাগের আরো খবর