শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

কাশিপুরে দূর্যোগ সহনীয় গৃহ-নির্মাণ ঘর পরিদর্শনে ত্রাণ মন্ত্রনালয়

প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : দূর্যোগ সহনীয় গৃহ-নির্মানে সদর উপজেলার যাদের ঘর নাই সেই হতদরিদ্র পরিবারের জন্য প্রধানমন্ত্রী নির্দেশক্রমে আড়াই লাখ টাকা দিয়ে আধুনিক ঘর নির্মান করে দেয়া হয়েছে। সরকারী ভাবে নির্মান করে ঘর পেয়ে আনন্দিত হতদরিদ্র পরিবার।


রোববার (২৫ আগস্ট) দুপুরে কাশিপুর ইউনিয়নের চর কাশিপুরে সরকারী ভাবে নির্মান করে দেয়া ঘর পরিদর্শন করেছেন দূর্যোগ ত্রান ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব খালেদ মাহামুদ।


এদিকে প্রধামন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জে যাদের বসবাসের জন্য ঘর নেই সেই হতদরিদ্র পরিবারের জন্য আড়াই লাখ টাকার বরাদ্ধে আধা পাকা ঘর নির্মান করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। নারায়ণগঞ্জ সদর উপজেলার ৪ টি ঘর নির্মান করে দেয়া হয়। ঘরের সাথে বাথ রুম ও পাকের ঘরও রয়েছে।


আর নির্মানাধীন ঘর দেখতে পরিদর্শনের জন্য রোববার কাশিপুর ইউনিয়নে আসেন দূর্যোগ ত্রান ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব খালেদ মাহামুদ। তিনি নির্মানাধীন ঘর থেকে সন্তোষ প্রকাশ করেন। 


আর যাকে ঘর দিয়েছে তিনি সেই পরিবারের সাথে কথা বলেন এবং সরকার ও প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা জন্য আহবান করেন। 
এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ত্রান ও পূর্ণবাসন কর্মকর্তা  মো: শাহাজাহান কবির, সদর উপজেলার পিআইও আনোয়ার হোসেন প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর