শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

কাউন্সিলরের বিরুদ্ধে অন্তঃসত্ত্বাসহ ৭জনকে মারধরের অভিযোগ

প্রকাশিত: ১৬ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁও পৌরসভার গোয়ালদীতে বুধবার (১৫ মে) সকালে এক কাউন্সিলরের নেতৃত্বে হামলায় অন্তঃসত্ত্বাসহ একই পরিবারের সাতজন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।


এ ঘটনায় বুধবার রাতে আহত সাজেদা বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


পুলিশ সূত্রে জানা যায়, পৌরসভার গোয়ালদী গ্রামের হানিফ মিয়ার জমি বালু দিয়ে পুরোপুরি ভরাট না করেই সোনারগাঁও পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাইম আহম্মেদ রিপনের নেতৃত্বের সিন্ডিকেট অতিরিক্ত টাকা দাবি করে। এ নিয়ে সিন্ডিকেট ও হানিফ মিয়ার মধ্যে বাক-বিত-া হয়। এরই জেরে বুধবার সকালে সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর নাইম আহম্মেদ রিপনের নেতৃত্বে আলম, মুজা, মাহিন, শামীম, মাইনউদ্দিন মেম্বার, জাকির ভূইয়াসহ ১০-১৫ জনের একটি দল হানিফ মিয়ার বাড়িতে গিয়ে অতর্কিত হামলা করে।


এ সময় তার স্ত্রী সাজেদা বেগম, বোন জামাই বশিরউদ্দিন ও ভাগিনা কাউসার এগিয়ে এলে তাদের পিটিয়ে আহত করে। পরে হানিফ মিয়ার অন্তঃসত্ত্বা মেয়ে শামীমা ও আরেক মেয়ে সালমা এগিয়ে এলে তাদেরও মারধর  ও শ্লীলতাহানি করে হামলাকারীরা। হামলার সময় বাড়ি-ঘর, দরজা-জানালা, শো-কেস ও আলমারির ভাংচুর করে।


এ ব্যাপারে কাউন্সিলর নাইম আহম্মেদ রিপন অভিযোগ অস্বীকার করে বলেন, এ ঘটনা মিথ্যা ও বানোয়াট। এ ঘটনার সঙ্গে আমি জড়িত না। তবে অন্যান্যদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে।


সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, হামলার অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর