শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

কল্যাণী ও অনুপ্রাস নারায়ণগঞ্জ এর ৭১০ তম সাহিত্য সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : কল্যাণী সেবা সংস্থা ও অনুপ্রাস নারায়ণগঞ্জ এর যৌথ আয়োজনে ৭১০ তম সাহিত্য সভার আলোচনা সভা ও স্বরচিত কবিতা পাঠ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জানুয়ারি) শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত সমাজ সেবা কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। 


 
এ সময় কবি ও কবিতার আন্দোলনের ধারাবাহিকতায় কল্যাণী নির্বাহী পরিচালক ও অনুপ্রাস নারায়নগঞ্জ এর সভাপতি ডাঃ জি.এম জাব্বার চিশতীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বেগম মনোয়ারা সুরুজ, বিশেষ অতিথি ছিলেন জেলা সরকারী গনগ্রন্থাগার লাইব্রেরিয়ান (অবসর) এম. এম মোশারফ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের জেলা সদস্য সামসুজ্জামান ভাসানী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর স্যানেটারী ইন্সপেক্টর ডাঃ শাহাদাৎ হোসেন।


 
সাহিত্য সভায় আলোচনা ও স্বরচিত কবিতা পাঠ করেন কবি ও সাংবাদিক এনামুল হক প্রিন্স, কবি ও সাংবাদিক আব্দুল লতিফ রানা, ডাঃ নুরজাহান আক্তার নীরা, ডাঃ মোঃ খোরশেদ আলম খান, ডাঃ ওম্মে কুলসুম, এম.এ বাবুল মামুন, মিতা প্রধান, লুবনা আক্তার সুমী, শিউলি আক্তার, মারিয়া খানম, মোঃ সাহাবুদ্দিন, সায়েমা আক্তার লাকী, লিজা আক্তার, জাকিয়া সুলতানা, তাসমিন জাহান নোহা, রহিমা খাদিজা আক্তার, শিমলা আক্তার, জুলিয়া আক্তার, নূর কুতুব লাল নাহিদ ও আরাবী আক্তার প্রমুখ। 


 
এছাড়া, কল্যাণী ও অনুপ্রাস নারায়ণগঞ্জ এর ৭১১তম সাহিত্য সভা আগামী ২৬ জানুযারী  (রবিবার) বিকাল ৩টায় এবং ৭১২তম সাহিত্য সভা ও আলেচনা, স্বরচিত কবিতা পাঠ ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা ও আগামী ৭ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকাল ৩ টায় স্থানীয় শহর সমাজ সেবা কার্যালয়ে অনুষ্ঠিত হবে।