বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

কর্মহীন ট্রাক চালকদের খাদ্যসামগ্রী দিলেন পলাশ

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ঘরে বসে থাকা ট্রাক চালকদের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করলেন শ্রমিক নেতা কাওসার আহম্মেদ পলাশ।


শনিবার (৪ এপ্রিল) দুপুরে পাগলা তালতলা ট্রাক টারমিনালে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। খোদ্যসামগ্রীর মধ্যে ছিল-৫ কেজি চাউল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি ডাল ও ১ কেজি লবণ।


এ সময় কাওসার আহম্মেদ পলাশ বলেন, মহামারী করোনাভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ ছুটি ঘোষণা করেছেন। এই ছুটির কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। এমন পরিস্থিতিতে আমার ট্রাক চালক ভাইরাও কর্মহীন হয়ে পড়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন একজন মানুষ না খেয়ে থাকবে না। তেমনি আমার ট্রাকচালক ভাইরা কোনভাবেই না খেয়ে থাকবে না। আমি পলাশ যতদিন বেঁচে থাকরো ততদিন তাদেরকে সহযোগিতা করবো।
তিনি আরও বলেন, যতদিন এমন পরিস্থিতি থাকবে ততদিন সাধ্য অনুযায়ী যেকজন মানুষের মুখে সম্ভব খাবার তুলে দেওয়ার চেষ্টা করবো। প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন একজন মানুষও না খেয়ে থাকবে না। আমরা তার কর্মী। তার আদর্শ লালন করি। তার চিন্তা, তার নির্দেশই আমাদের শীরধার্য। তাই আমরাও বলতে চাই, বঙ্গবন্ধুর এই সোনার বাংলায় একজন মানুষকেও আমরা না খেয়ে থাকতে দেব না, ইনশাল্লাহ।


পলাশ বলেন, আমাদের মত যাদের একটু সামর্থ আছে তাদের উচিত এই দুর্যোগকালিন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এটাকে কর্তব্য ও দায়িত্ব মনে করেই আমি কাজকরছি। আশা করি অন্যরাও অসহায় মানুষের জন্য নিজ অবস্থান থেকে কিছু করবেন। আর সবাই ঘরে থাকেন আমারা আছি আপনাদের পাশে।

 

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আন্তজিলা ট্রাক চালক ইউনিয়ন দক্ষিণ বঙ্গের লাইন সম্পাদক আবুল হোসেন, পাগলা শাখার সিনিয়রসহ সভাপতি বাবুল আহম্মেদ, সহসভাপতি আব্দুল করিম তাপু, সাধারণ সম্পাদক জজ মিয়া, ফিরোজ মিয়া, সাংগঠনিক সম্পাদক বশির মিয়াসহ পাগলা শাখার নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর