বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

করোনা মহামারিতে জনগণের পাশে আছে বিএনপি : এড. সাখাওয়াত

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২২ মে ২০২০  

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, মুসলিম জাহানের সবচেয়ে বড় উৎসবের একটি হলো ঈদ উল ফিতর। কিন্তু এবারের ঈদ আমাদের জন্যে আনন্দের নয়, বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশের মানুষ আজ জীবন বাঁচাতে লড়াই করছে।

 

তিনি বলেন, দীর্ঘদিন কর্মহীন থাকায় অসহায় নিম্ন আয়ের মানুষ দুবেলা দুমুঠো ভাতের জোগাড় করতে পারছে না। সরকার যে ত্রাণ দিচ্ছে তা খুবই সামান্য, আর সে সামান্য অনুদানও ঠিকমতো বিলি করা হচ্ছে না, বেশীরভাগই আওয়ামী লীগ নেতাকর্মীদের পেটে যাচ্ছে, সাধারণ মানুষের ভাগ্যে জুটছে না। তাই এবারের ঈদ আগের মতো উৎসবমুখর হয়ে উঠছে না।


শুক্রবার (২২ মে) বিকেলে বন্দরের ইস্পাহানী এলাকায় কর্মহীন অসহায় মানুষের মাঝে নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের সার্বিক তত্ত্বাবধানে ঈদ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন।


এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীর মুখে এক টুকরো হাসি ফোটাবার লক্ষ্যে আমরা সামান্য ঈদ উপহারের ব্যবস্থা করেছি। এছাড়াও করোনার কারনে কর্মহীন হয়ে পরা অসহায় পরিবারের কাছেও চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী আমরা পৌঁছে দিচ্ছি। যতদিন পর্যন্ত এই মহামারি থাকবে, বিএনপির পক্ষ থেকে আমরাও সহযোগিতা চালিয়ে যাবো। মানুষের বিপদে বিএনপি কোদিন বসে থাকেনি, ভবিষ্যতেও থাকবে না।


মহানগর তাঁতী দলের সদস্য সচিব ইকবাল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহসভাপতি মনির হোসেন খান, মহানগর তাঁতীদলের আহবায়ক মীর আলমগীর হোসেন, জেলা যুবদলের সহসভাপতি পারভেজ মল্লিক, মহানগর তাতীদলের যুগ্ম আহবায়ক অপু রহমান, মাহবুবুর রহমান, এনআরবি মামুন, যুবদল নেতা সম্রাট হাসান সুজন, পলাশ প্রধান, মৎসজীবী দলনেতা ডিকে মাহিসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
 

এই বিভাগের আরো খবর