বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

কমান্ডার গোপিনাথ দাশকে আজীবন সম্মাননা প্রদান

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : দীর্ঘদিন যাবৎ অসুস্থ বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি কমান্ডার গোপিনাথ দাশকে আজীবন সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করলেন জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে নগরীর চাষাড়া কমান্ডার গোপিনাথ দাসের বাসভবনে এই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ হিন্দু ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় কমান্ডার গোপিনাথ দাসকে দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা পরিষদ জাতীয় পরিষদের সদস্য বাসুদেব চক্রবর্তী, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সহ-সভাপতি ননী গোপাল সাহা, দপ্তর সম্পাদক হিমাদ্রি সাহা হিমু , ফতুল্লা থানা কমিটির সভাপতি রঞ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক অরুণ কুমার দাশ, সোনারগাঁও কমিটির সভাপতি লোকনাথ দত্ত, বন্দর কমিটির শংকর কুমার দাশ, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ কমিটির সভাপতি শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন বর্মন, আড়াইহাজার কমিটির সভাপতি হারাধন চন্দ্র দে, রূপগঞ্জ কমিটির সাধারণ সম্পাদক রামাকান্ত সরকার, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য,  রঞ্জিত মোদক, প্রদীপ মন্ডল,  তপন গোপ সাধু প্রমুখ।

এর আগে কমান্ডার গোপিনাথ দাশের সুস্থতা কামনা করে দিনব্যাপী গীতা পাঠ করা হয়। পরে গোপিনাথ দাশের সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।
 

এই বিভাগের আরো খবর