শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

কখনোই রাজনীতিবিদ ছিলামনা, রাজনীতি বুঝি না : সেলিম ওসমান

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান বলেছেন, ‘আমি কখনোই রাজনীতিবিদ ছিলামনা, রাজনীতি তেমন একটা বুঝিনা। ভুলত্রুটি হলে সকলে সংশোধন করে দেবেন।’  

 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে বন্দরের কদমরসূল এলাকার কাবিলের মোড়ে প্রয়াত জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি শুক্কুর মাহমুদ এর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

সেলিম ওসমান প্রয়াত শ্রমিক নেতা শুক্কুর মাহমুদ প্রসঙ্গে বলেন, ‘শুক্কুর মাহমুদ ছিলেন শ্রমিক বান্ধব নেতা। আমি ছিলাম মালিদের পক্ষ, আর তিনি ছিলেন শ্রমিকদের পক্ষে। নানাকাজে বিভিন্ন সময় তার সাথে আমার বাকবিত-া হতো। তবে আমি শুক্কুর মাহমুদের মতো শ্রমিক নেতার সাথে কখনোই পেরে উঠতাম না। শুক্কুর মাহমুদ আমার ভাই নাসিম ওসমানের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন।’  

 

তিনি বলেন, শুক্কুর মাহমুদ অত্যন্ত ধার্মিক ব্যক্তি ছিলেন। তিনি আমাকে বলেছিলেন, আমি আমার ছেলেকে সেলিম ওসমান বানাতে চাই। আমি সবসময় শুক্কুর মাহমুদের পরিবারের পাশে থাকবো।

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ূন কবীর মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত এই স্মরণসভায় বিশেষ অতিথি ছিলেন সাংসদ শামীম ওসমান। আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো.বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান। স্মরণসভা শেষে শুক্কুর মাহমুদের রুহের মাগফেরাত করে দোয়া করা হয়।

 

এই বিভাগের আরো খবর