বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

ওস্তাদের সামনা-সামনি বসবে, তাহলেই তিনি মনে রাখবেন : আল্লামা শফি

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) হেফাজতে ইসলামের আমীর আল্লামা আহমদ শফি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, আমি যখন দাওড়ায়ে হাদিস পড়তাম তখন ২৬০ জন শিক্ষার্থীর মধ্যে আমি সব থেকে ছোট ছিলাম। কিন্তু আমার ওস্তাদ আমার নাম মনে  রেখেছিলে।

কারণ আমার ওস্তাদ বলেছেন যে আমার এখানে ২৫০জন পড়ে কিন্তু আমার শফির নাম মনে আছে কারণ ও সব সময় আমার সামনে বসতো। যদি আমার সামনে সে না বসতো তাহলে আমার মত বুড়োর ক্ষমতা ছিল না তার নাম মনে রাখি। তাই তোমরাও সব সময় ওস্তাদের সামনে বসবে। দেখাবে এবার যারা পুরষ্কার পাও নাই পরের বার তোমরাও ভালো পুরষ্কার পাবা।

শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বাংলাদেশ কওমী মাদ্রাসা বোর্ড (বেফাক) নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে নারায়ণগঞ্জের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কাদিয়ানী মতবাদকে রাষ্ট্রীয়ভাবে কাফেরের দলিল দেয়ার দাবি জানিয়ে আহমদ শফি বলেন, আমি স্বরাষ্টমন্ত্রীকে ফোন করে বলেছি  গোলাম আহমদ কাদিয়ানী কাফের। এটি যারা স্বীকার না করবে তারাও কাফের। প্রধানমন্ত্রীকে একথাটি ভালোভাবে বুঝিয়ে বলবেন। আর এনিয়ে আমি নিজেও তার সাথে কথা বলতে রাজি।

আহমদ শফি যারা তাঁর হেলিকপ্টার ব্যবহার নিয়ে সমালোচনা করেন তাদের উদ্দেশ্যে বলেন, পায়ে ব্যথা থাকার দরুণ আমি হাঁটতে পারিনা আর সেহুতু আমার যাতায়াতের জন্য সকলের সিদ্ধান্তে হেলিকপ্টারে যাতায়াত করি।

অনেক সাংসস আমার হেলিকপ্টার ব্যবহারের অর্থের উৎস নিয়ে প্রশ্ন করেন। এনিয়ে আরেক সাংসদ উত্তর দিয়েছেন আমার চেয়ে অনেক বেশিবার তারা হেলিকপ্টার ব্যবহার করেন সেই অর্থ কোথা থেকে আসে। সাংসদদের হিসাবের প্রশ্ন না তুলে কেন শুধু মাওলানাদের হিসাবের দিকটাই দেখা হয়।  

 

এই বিভাগের আরো খবর