মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া 

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

 স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের ১নং বাবুরাইলে ভবন ধসে নিহত ইফতেকার আহমেদ ওয়াজিদের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। রোববার (১৭ নভেম্বর)  বাদ এশা বাবুরাইল মুন্সিবাড়ী জামে মসজিদে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

১৬ নভেম্বর ছিলো নিহত ওয়াজিদের জন্মদিন। তার  জন্মদিনের স্মরণের বিভিন্ন গনমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হলে বিষয়টি জেলার ভারপ্রাপ্ত এসপি মনিরুল ইসলামের নজরে আসে।  পরবর্তীতে তিনি ওয়াজিদের জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করেন। 

ওয়াজিদের বাবা আব্দুল রুবেল ও তার পরিবার ওয়াজিদের জন্মদিনে এই ঘটনার সুষ্ঠ বিচারের দাবি করে বলেন, আজ ওয়াজিদের জন্মদিন। কিন্তু আমাগো ওয়াজিদ আজকে আমাগো কাছে নাই। ওয়াজিদের মৃত্যু আমাদের পরিকবারের কাছে দুঃস্বপ্নের মতো। 

আমাদের পরিবারে কারো চোখের পানি এখনো শুকায় নাই। মামলা হইছে কিন্তু এতদিন পরেও কেউ গ্রেফতার হয়নি। বিচার কি পাবো আমরা? আমরা প্রশাসনের দিকে তাকিয়ে আছি। অপেক্ষা করছি দেখি প্রশাসন কি ব্যবস্থা গ্রহন করে। ওয়াজিদের মায় সারাদিনই কাঁদে। এই রকম অনাকাঙ্খিত ঘটনায় চাই না আর কোন মায়ের বুক খালি হোক।


প্রসঙ্গত, ৩ নভেম্বর বিকেল সাড়ে ৪টায় ১নং বাবুরাইল এলাকাতে খালের উপর নির্মিত এইচএম ম্যানশন নামের ভবন ধসে নিহত হয় শোয়েব (১২) ও ইফতেখার আহমেদ ওয়াজেদ (১২) ও ৭ জন আহত হন।

ভবন ধসের ঘন্টা খানেক পরে শোয়েবের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা। কিন্তু ভবন ধসের ৪৬ ঘন্টা পরে ওয়াজিদের মরদেহ উদ্ধার করা হয়। 

এই বিভাগের আরো খবর