বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

এসএসসির রেজাল্ট নিয়ে নায়িকা পূজার মিথ্যাচার!

প্রকাশিত: ৭ মে ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : ‘পোড়ামন ২’ খ্যাত নায়িকা পূজা চেরী চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। সে কথা সবারই জানা। গতকাল ঘোষণা করা হয়েছে চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষার ফলাফল।

 

দুপুরে জানা যায়, কৃতিত্বের সঙ্গে বাণিজ্য বিভাগ থেকে ‘এ গ্রেডে’ উত্তীর্ণ হয়েছেন পূজা। তার জিপিএ ৪.৩৩। এমন রেজাল্টের পর তিনি বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন।


তবে সন্ধ্যে বেলায় হঠাৎ করেই ফেসবুকে প্রকাশ হয় এসএসসি ফল নিয়ে পূজা চেরী মিথ্যাচারের তথ্য। সে নিয়ে ফেসবুকে নিন্দার ঝড় উঠেছে। অনেকেই একটি রেজাল্টশিট ফেসবুকে পোস্ট করছেন। যেখানে দেখা যায় পূজা চেরী জিপিএ ৪.৩৩ নয়, তিনি পেয়েছেন ৩.৩৩।

পরে বিষয়টি যাচাই করেও এর সত্যতা পাওয়া গেল। ভাইরাল হওয়া রেজাল্টশিটে থাকা রোল নাম্বার দিয়ে ১৬২২২ নম্বরে বার্তা পাঠালে ফিরতি বার্তায় জানা যায়, এটি পূজারই রোল নাম্বার। এই রোলে পূজা চেরী রায় নামে শিক্ষার্থীর রেজাল্ট দেখাচ্ছে জিপিএ ৩.৩৩।

শুধু তাই নয়, গতকাল এবং বিভিন্ন সময় গণমাধ্যমকে নিজের স্কুল সম্পর্কেও ভুল তথ্য দিয়েছেন পূজা চেরী। তার এসএসসি ফল প্রকাশের বিবরণীতে দেখা গেল তিনি মূলত পড়াশোনা করেন মগবাজার গার্লস স্কুলে। সেখান থেকেই এসএসতি পরীক্ষায় অংশ নিয়েছেন। কিন্তু বারবার তিনি নিজেকে ক্যান্টনমেন্ট এলাকার একটি স্কুলের শিক্ষার্থী হিসেবে দাবি করে আসছেন।

এই বিভাগের আরো খবর