বুধবার   ১৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

এরশাদের সুস্থতা কামনায় জাতীয় পার্টির উদ্যোগে দোয়া

প্রকাশিত: ৫ জুলাই ২০১৯  

যুগের চিন্তা ২৪ : ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে থাকা সাবেক রাষ্ট্রপতি ও  জাতীয় পাটির্র চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্য নারায়ণগঞ্জ ও বন্দরের সকল মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (৫ জুলাই) বাদ জুম্মা বন্দর ও শহর এলাকার সকল মসজিদে এমপি সেলিম ওসমানের উদ্যোগে এ  দোয়া ও মিলাদের আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টি।


এ সময় জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের বলেন, সাপ্তাহিক ছুটি শুক্রবার ও জুম্মা নামাজ আদায়ে শুক্রবারকে ঘোষণা দিয়ে ছিলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি আজ চিকিৎসাধীন তার জন্য সকলে দোয়া করবেন।


শুক্রবার (৫ জুলাই) বন্দর উপজেলার কেন্দ্রীয় শাহী মসজিদে বাদ জুম্মা এরশাদের জন্য নামাজ শেষে দোয়া ও মিলাদ আয়োজন করে। হাজারো মুসল্লীরা তাঁর রোগমুক্তি কামনায় আল্লাহে দরবারে হাত তুলে দোয়া করে। এ সময় প্রয়াত নাসিম ওসমান ও বর্তমান এমপি সেলিম ওসমানের জন্যও দোয়া করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু ও সাধারণ সম্পাদক আকরাম আলী শাহিনসহ নেতা-কর্মীরা।


উল্লেখ্য, ২২ জুন সকালে গুরুতর অসুস্থ অবস্থায় সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করার পর এরশাদের ফুসফুস ও কিডনিতে সংক্রমণের বিষয়টি ধরা পড়ে। এরপর থেকেই তার অবস্থা ওঠা-নামা করছে। শরীরের অধিকাংশ অঙ্গপ্রত্যঙ্গ ঠিকমত কাজ না করায় এরশাদকে লাইফ সাপোর্টে রাখা হয়। 


উন্নত চিকিৎসার জন্য এরশাদকে সিঙ্গাপুরে নেওয়ার কথা ভাবা হয়েছিল। সেজন্য চিকিৎসা সংক্রান্ত সব রিপোর্ট সিঙ্গাপুরে পাঠানো হয়েছিল। কিন্তু সিঙ্গাপুরের চিকিৎসকরা বলেছেন, এই অবস্থায় তাকে স্থানান্তর করা ঝুঁকিপূর্ণ হবে।


এরশাদের ব্যক্তিগত সচিব ও দলের প্রেসিডিয়াম সদস্য খালেদ আখতার শুক্রবার সকালে জানান,আজ ভোরে উনার ডায়ালাইসিস শুরু হয়েছে। তার প্রচুর রক্ত প্রয়োজন। সংসদের বিরোধী দলীয় নেতা এরশাদের রক্তের গ্রুপ ‘বি পজেটিভ’ জানিয়ে জাতীয় পার্টির নেতাকর্মীদের সিএমএইচের ব্লাড ব্যাংকে গিয়ে রক্ত দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।


এই অবস্থায় দোয়া করা ছাড়া আর কিছু করার নেই জানিয়ে জিএম কাদের বলেন, দেশবাসীর কাছে আমার ভাই ও জাতীয় পাটির চেয়ারম্যানের জন্য দোয়া চাই। জুমার নামাজের পর সবাই যেন দোয়া করেন, অন্যান্য ধর্মাবলম্বীরাও যেন প্রার্থনা করেন।

এই বিভাগের আরো খবর