বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

এরশাদ ছিলেন পারফেক্ট জেন্টলম্যান : ওবায়দুল কাদের

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত এরশাদের ভক্ত রয়েছেন। রাজনীতিতে এরশাদ ছিলেন জ্ঞানী, পারফেক্ট জেন্টলম্যান।


শনিবার (২৮ ডিসম্বর) দুপুরে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) সামনে আয়োজিত জাতীয় পার্টির কাউন্সিলে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।


জাতীয় পার্টির প্রশংসা কারে ওবায়দুল কাদের বলেন, আগে সংসদ অধিবেশনে ফাইল ছোঁড়াছুঁড়ি ছিল। স্পিকারকে আক্রমণ করা হতো। জাতীয় পার্টি বিরোধী দলে থাকায় সংসদে এখন মারামারি, ফাইল ছোঁড়াছুঁড়ি, স্পিকারকে আক্রমণ করা হয় না। জাতীয় পার্টি সংসদে এখন সঠিক ভূমিকা পালন করছে। শুধু সংসদে নয়, সংসদের বাইরেও জাতীয় পার্টি গঠনমূলক রাজনীতি করছে।


এর আগে সকাল ১০টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় পার্টির কাউন্সিল শুরু হয়। কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ছিল উৎসবমুখর পরিবেশ।

 
কাউন্সিলে জাতীয় পার্টির নতনি কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জিএম কাদের এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন মসিউর রহমান রাঙ্গা। 


এছাড়া রওশন এরশাদকে পার্টির প্রধান পৃষ্ঠপোষক করা হয়েছে। তারা আগামী তিন বছরের জন্য এ দায়িত্ব পেয়েছেন।তবে রওশন এরশাদ এ সম্মেলনে উপস্থিত ছিলেন না।


কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সিরাজুল ইসলাম তাদের নাম প্রস্তাব করলে উপস্থিত কাউন্সিলর ও ডেলিগেট এতে অনুমোদন দেন। কমিটির বাকি সদস্যদের নাম পরবর্তী সময়ে জানানো হবে বলে জানানো হয়।

এই বিভাগের আরো খবর