শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

এমপি বাবুর নাম ভাঙালে তাঁকে জানাবো : বিদ্রোহী প্রার্থী ইকবাল

প্রকাশিত: ২২ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনে আড়াইহাজারে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন মোল্লা বলেছেন, এমপি নজরুল ইসলাম বাবু একজন বিচক্ষণ মানুষ। তিনি নিজেও সুষ্ঠ নির্বাচনের আশা করেন। তিনি কখনোই কোন রকম অন্যায়ের আশ্রয় নেননা।


 উপজেলা নির্বাচনে যদি কোন লোক তাঁর নাম ভাঙিয়ে সুবিধা নিতে চায় সেটি প্রশাসন খেয়াল রাখবেন । তিনি একজন ব্যক্তিত্ববান ও বিচক্ষণ রাজনৈতিকবীদ। যদি তাঁর নাম  বিক্রি করে তাহলে তাঁকে জানিয়ে দিবো এবং লিখিত আকারে তা নির্বাচন কমিশনকে জানাবো। যাতে করে কেউ সরকার দলের নাম ভাঙিয়ে কিছু না করতে পারে। 


বৃহস্পতিবার বিকেলে আদালতপাড়ায় যুগের চিন্তা ২৪’কে দেয়া সাক্ষাৎকারে এসব কথা জানান ইকবাল। উপজেলা নির্বাচনে আড়াইহাজারে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মো.মুজাহিদুর রহমান হেলো সরকার। 


বর্তমান উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো.শাহজালাল মনোনয়নপত্র জমা দিলেও শেষ পর্যন্ত দলীয় সমর্থন পাওয়া হেলো সরকারকে সমর্থন জানিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। 


নিজেকে নির্বাচনে জনগণের মনোনীত প্রার্থী হিসেবে উল্লেখ করে ইকবাল হোসেন মোল্লা আরো বলেন, আমি আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছি। সুস্থ ও সুন্দর একটি নির্বাচন হবে। একটি নির্দিষ্ট মার্কাকে পাশ করাতে গুজব ছড়ানো হচ্ছে। 


আমার কর্মীরা আমাকে বলেছে, যে নির্দিষ্ট মার্কাকে নাকি পাশ করাতেই হবে। যদি নির্দিষ্ট মার্কাকে পাশ করাতেই হয় তাহলে নির্বাচনের তো কেনো প্রয়োজন নেই। তাহলে তো আমাদের বললেই হয় ।


ইকবাল বলেন, আমি চাই নির্বাচনের আগ মুহুর্ত্বে পরোয়না ছাড়া যাতে করে কাউকে গ্রেফতার করা নাহয়। এর জন্যে আমি প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। 


নির্বাচনী প্রচারণায় কোথাও কোন বাধাগ্রস্থ হচ্ছি না। বাধাগ্রস্থ হলে আমাদের প্রতিহত করার সামর্থ্য রয়েছে। নির্বাচনে আমিই জয়ী হবো। 
 

এই বিভাগের আরো খবর