শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

এবার সালমানের সঙ্গে সেই রানু মণ্ডল

প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : ময়লা পোশাকে স্টেশনের প্ল্যাটফর্মে ঘুরে ঘুরে গান গেয়ে বেড়াতেন রানু। খুব ছোটবেলা থেকেই ভালো গান গাইতের তিনি। কিন্তু যার খাবারই জোটেনা ঠিক মতো তার গান শেখা হবে কেমন করে ? জীবনযুদ্ধ কোনো রকমে বেঁচে ছিলেন তিনি।


রাস্তার পাশে গান গাওয়ার সময় মানুষ টাকা দিলে তবেই খাবার জুটতো। সামজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সেই রানুর গানের একটি গানের ভিডিও ভাইরাল হয় সম্প্রতি। আর ভাইরাল হওয়া এ গানটিই যেন বদলে দিলো রানুর তার জীবন।


কোটি কোটি মানুষ তার গানশুনে প্রশংশা করছে। এরই মধ্যে নদিয়ার রানু ম-ল গান রেকর্ড করেছেন হিমেশ রেশমিয়ার সুরে। ‘তেরি মেরি কাহানি’ শিরোনামে একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানটি থাকবে বলিউডের আসন্ন ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমায়। এই গানটির কয়েকটি লাইনও এখন ভাইরাল।


এবার শোন গেলো নতুন খবর, শোনা যাচ্ছে রানুকে নাকি দেখা যেতে পারে ‘বিগ বস’-এর ১৩তম সিজনে। বলিউড সুপার স্টার সালমান খানের জনপ্রিয় ও বিতর্কিত টেলি শো ‘বিগ বস’ আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে।


গুঞ্জন ছড়িয়েছে এবার বিগ বসের সিজন ১৩ তে যোগ দিতে সলমনের ডাক পেয়েছেন রানাঘাটের রানু ম-ল। গুঞ্চন সত্যি হলে রানুর জীবন আরও পাল্টে যবে। গুঞ্জন যদি মিথ্যে না হয় শিগগিরেই সালুø ভাইয়ের সঙ্গে দেখা যাবে রানুকে।


যদিও এবিষয়ে এখনও শোয়ের নির্মাতারা তরফে কিছুই জানানো হয়নি। এবিষয়ে মুখ খোলেননি রানু ম-লও। এবারে বিগ বস সিজন-১৩ প্রতিযোগীদের তালিকায় জারিন খান, রাজপাল যাদব, চাঙ্কি পান্ডে, হিমেশ কোহল, মহিমা চৌধুরী সহ একাধিক তারকার থাকার কথা শোনা যাচ্ছে। এই তালিকায় যোগ হলো রানু মণ্ডলের নামও।

এই বিভাগের আরো খবর