শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

এতিমদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করলেন ইউএনও মমতাজ 

রূপগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ২৮ মে ২০২০  

এতিম শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিল রূপগঞ্জ ইউএনও মমতাজ বেগম। সমাজের সুবিধা বঞ্চিত এবং এতিম শিশুদের সাথে ঈদ উদযাপন করা একটি ব্যতিক্রম আনন্দ বলে জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম। 


তিনি জানান, সবসময় তো আমরা প্রিয়জনের সাথে ঈদে আনন্দ করি। এ বছর একটু ব্যতিক্রমি ঈদ আনন্দ ভাগাভাগি ঈদ করলাম কাঞ্চনে সমাজ সেবা অধিদপ্তরের আওতাভুক্ত শিশু পরিবারের ৯৮ জন এতিম শিশুদের সাথে। ঈদের দিন দুপুরে এতিম শিশুদের সাথে দুপুরের খাবার খান ইউএনও মমতাজ বেগম। পরে তিনি শিশুদের সাথে কিছু সময় গল্প করেন এবং তাদের সুখ দুখের কথা শোনেন । 


এদিকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগমকে কাছে পেয়ে আনন্দে আত্নহারা শিশু পরিবারের ৯৮ জন এতিম শিশু। শিশু পরিবারের নুসরাত জানান, ইউএনওর স্যারের সাথে ঈদ উদযাপন করতে পেরে আমার অনেক আনন্দিত লাগছে। জাকিয়া সুলতানা জানায় ইউএন স্যার আনেক ভাল মনের মানুষ তিনি আমাদের অনেক আদর করেছেন। এছাড়া উর্মি আক্তার, মরিয়ম, ফাতেমা সবাই ইউএনও পেয়ে খুশি। 


ইউএনও মমতাজ বেগম বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, দেশের ক্রান্তিকালে এতিম শিশুদের নতুন পোশাক দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। এতিম এসব শিশুদের সাথে  ঈদ করতে পারায় আমার জীবনের সেরা ঈদ মনে করছি তাই আমি আনন্দিত। 


তিনি আরো বলেন, রূপগঞ্জে স্বাস্থ্যবিধি মেনেই ধর্মপ্রাণ মুসুল্লিরা ঈদের নামাজ আদায় করেছেন। তার জন্য মুসুল্লিদের ধন্যবাদ জানাই। রূপগঞ্জবাসীর প্রতি অনুরোধ থাকবে করোনাভাইরাস প্রতিরোধে ঈদের দিন এবং ঈদ পরবর্তী সময়ে কেউ জনসমাগম করবেন না। সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন।
 

এই বিভাগের আরো খবর