মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

এড. সানাউল্লাহ মিয়ার মৃত্যুতে রাজিবের শোক

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার : বিশিষ্ট আইনজীবী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ব্যক্তিগত আইনজীবী এবং বিএনপির আইনবিষয়ক সম্পাদক এড. সানাউল্লাহ মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক  মাশুকুল ইসলাম রাজিব ।

শনিবার (২৮ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় প্রয়াত এই নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান রাজিব ।

মাশুকুল ইসলাম রাজিব শোক বার্তায় বলেন,  এড. সানাউল্লাহ মিয়া ছিলেন, জিয়া পরিবারের দূর সময়ের কান্ডারী ও বিএনপি'র এক লড়াকু সৈনিক। বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে এই সরকারের দায়ের করা সব মিথ্যা মামলায় আদালতে যুদ্ধ করে গেছেন তিনি দিনের পর দিন। 

তার মৃত্যুতে বিএনপি তার একজন অভিভাবককে হারালো।  আমি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও শোক প্রকাশ করেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া, সহসম্পাদক আ.জব্বার, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রবিন।

প্রসঙ্গত শুক্রবার (২৭ মার্চ) রাত ৯টার রাজধানীর গণস্বাস্থ্য নগর হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে সানাউল্লাহ মিয়া দুই মেয়ে ও এক ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী ও ভক্ত রেখে গেছেন।
 

এই বিভাগের আরো খবর