বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

এড. দিপুর উদ্যোগে সুরুজ আলীর মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবী  এড মো.সুরুজ আলীর ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


জুলাই ( ৯ মঙ্গলবার) বাদ জোহর বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড.আনিসুর রহমান দিপুর উদ্যোগে নতুন কোর্ট মসজিদ প্রাঙ্গণে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

দোয়াপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে এড. আনিসুর রহমান দিপু বলেন, এড. সুরুজ আলী সাহেব ছিলেন আমাদের অভিভাবক। আজ আমরা যেভাবে আমাদের সিনিয়র আইনজীবীদের জন্য দোয়ার আয়োজন করেছি, ঠিক একইভাবে আমাদের পরবর্তী প্রজন্মও আমাদের মৃত্যুর পর স্মরণ করবে ও দোয়ার আয়োজন করবে। আপনারা সবাই মরহুম সুরুজ আলীসহ বারের মৃত্যুবরণকৃত সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করবেন। আর আমরা যারা জীবিত আছি সকলের জন্য দোয়া করবেন ।


মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সাবেক পিপি এড. আসাদুজ্জামান আসাদ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আব্দুল বারী ভূঁইয়া, সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সাবেক সাধারণ সম্পাদক এড. জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এড. হাবিব আল মোজাহিদ পলু, সাবেক সিনিয়র সহ-সভাপতি এড. আলাউদ্দিন আহমেদ, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. আলী আহম্মদ ভূঁইয়া, সিনিয়র আইনজীবী এড. হুমায়ুন কবির, মরহুম সুরুজ আলীর পুত্র মো.শরিফুল মোমেন প্রমুখ ।


এসময় মরহুম সুরুজ আলীসহ মৃত্যুবরণকৃত আইনজীবীদের বিদেহী আত্মার মাগফেরাত ও আইনজীবীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন নতুন কোর্ট মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. ছবির উদ্দিন ।

এই বিভাগের আরো খবর