বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

এই হাতের ফাঁক দিয়ে বের হইয়া কেউ নেতা হইতে পারবেন না : শামীম ওসমান

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ একেএম শামীম ওসমান হুশিয়ারি দিয়ে বলেছেন, দলের মধ্যে অভ্যন্তরীন কোন্দল সৃষ্টিকারীদের কোন ছাড় দেবো না। অন্য দিক দিয়ে লাইন কইরা কেউ নেতা হইতে চাইলে পারবেন না। এই হাতের ফাঁক দিয়ে বের হইয়া কেউ নেতা হইতে পারবেন না।


একসাথে চলবো, একসাথে বাচবো, একসাথে মরবো। ২ মার্চ শহরের ডিআইটি এলাকায় বৃহত্তর সমাবেশ করা হবে। যারা আমাদের দিকে আঙ্গুল তুলে কথা বলেন তাদের আঙ্গুল দাবিয়ে দিতে চাই ওই দিনের সমাবেশে। তাদের জানিয়ে দিতে চাই, নারায়ণগঞ্জে আওয়ামী লীগের ছিলো, আছে। তারাই আওয়ামী লীগ করবে যারা সাচ্চা আওয়ামী লীগার।


দিনের বেলা বিএনপি রাতের বেলা জামাত করে না তারাই আওয়ামী লীগ করবে। তাদের হাতেই আওয়ামী লীগ তুলে দেবো। নারায়ণগঞ্জের নেতাকর্মীদের রাজপথে দখলে রাখার ক্ষমতা পূর্বেও ছিল, এখনও আছে, ভবিষ্যতেও থাকবে। আমরা কারোর উপর ভরসা করে আওয়ামীলীগ করে না। আমরা কেবল শেখ হাসিনার নির্দেশেই চলি।


শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে নেতাকর্মীদের সাথে নির্বাচন পরবর্তী এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।


একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়ের উদ্দেশ্যে শামীম ওসমান এ কর্মীসভার আহবান করেন। এতে আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ-সংগঠনের জেলা, থানা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা অংশগ্রহন করেন।


এ সময় ২ মার্চের জনসভাকে জনসমুদ্রে পরিনত করতে দলের সর্বস্তরের নেতাকর্মীকে প্রস্তুতি নেয়ার আহবানও জানান শামীম ওসমান।


সভায় শামীম ওসমান  মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজি প্রসঙ্গে বলেন,  সুশাসনের মূল ভিত্তি হচ্ছে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিংমুক্ত একটি সমাজ ব্যবস্থা। প্রশাসনের পাশাপাশি এটা আমাদেরও বড় দায়িত্ব। দলের কোন বড় নেতা-কর্মীও যদি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজির সাথে জড়িত থাকে তাহলে এর দায়-দায়িত্ব আমরা নেব না। আমরা অচিরেই জনগণকে সাথে নিয়ে এর বিরুদ্ধে মাঠে নামব।


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা আদালতের পিপি ও আওয়ামী লীগ নেতা ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ভূইয়া, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর