বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

উপজেলা নির্বাচনেও ছাড় হবেনা : এসপি হারুনের হুঁশিয়ারি

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : চতুর্থধাপের উপজেলা নির্বাচনে কোন প্রকার অরাজকতা করতে দেয়া হবেনা। কোন প্রকারের অরাজকতা, অবৈধ তদবির কিংবা অস্থিরতাকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা বলে হুঁশিয়ারি দিয়েছে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।   

রোববার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে তিন উপজেলার নির্বাচনে অংশ নেয়া সকল প্রার্থীর উপস্থিতিতে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এই হুঁশিয়ারি দেন। সভায় সভাপতিত্ব করেন জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক রাব্বী মিয়া। 

উপজেলা নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে বলে আশা প্রকাশ করেন এসপি হারুন। তিনি বলেন,  অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে যা যা করণীয় তার সবকিছুই করার জন্য প্রস্তুত রয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

সভাপতির বক্তব্যে জেলা ম্যাজিস্ট্রেট রাব্বী মিয়া বলেন, অবাধ, সুষ্ঠু ও নির্বাচন অনুষ্ঠিত করার জন্য প্রার্থীসহ সকলকে নির্বাচনী আচরণবিধিগুলো পরিপূর্ণভাবে মানতে হবে। আচরণবিধি কেউ লঙ্ঘন করার চেষ্টা করলে কাউকেই ছাড় দেয়া হবেনা। প্রয়োজন অনুসারে দূরবর্তী ও ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে জনস্বার্থে বিজিবি ও কোস্টগার্ড নিরাপত্তার দায়িত্বে থাকবে। 

সভায় বিজিবি’র ৬২ ব্যাটেলিয়ানের সিও লেফট্যানেন্ট কর্ণেল আল আমিন, র‌্যাব-১১’র সিও কাজী শমসের উদ্দীনসহ স্থানীয় সরকার নারায়ণগঞ্জ জেলার উপ-পরিচালক, অতিরিক্ত জেলা প্রশাসকগণ, জেলা নির্বাচন অফিসার, এনএসআই উপ-পরিচালক, উপজেলা নির্বাহী অফিসারগণ, জেলা আনসারের কম্যান্ডান্ট, কোস্টগার্ড  স্টেশন কমান্ডার এবং নর্বাচনে অংশগ্রহণকারী চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থীগণ উপস্থিত ছিলেন। 


 

এই বিভাগের আরো খবর