বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

উন্নয়ন কাজে বাধা দিলে সহ্য করবোনা : মেয়র আইভী

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নৌপরিবহন মন্ত্রনালয় এবং নাসিক সমন্বয় করেই কাজ করবে। কেউ উন্নয়ন কাজে বাধা দিলে সহ্য করবোনা। 

 

উন্নয়নের সুফল ভোগ করবে নগরবাসী। কে কাকে ভোট দিল এটা আমার দেখার বিষয় না। নগরবাসীর স্বার্থ কিভাবে রক্ষা করা যায় এটা আমার দেখার বিষয়। পাবলিকের জন্য বিভিন্ন সংস্থার সাথে ঝামেলা হয় সিটি কর্পোরেশনের। 

 

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে ২১ নং ওয়ার্ডে নগর মাতৃসদন আরবান হাসপাতাল পরিদর্শন কালে এসব কথা বলেন মেয়র আইভী।

এ সময় মেয়র আইভী আরো বলেন, পরিবেশ ভাল রাখতে বেশি করে নীম, তুলসী ও পুদিনা গাছ লাগাবেন। তিন গাছের সংমিশ্রনে বাহিত বাতাসের কারনে মশা থাকবেনা। মানুষের হাটার ব্যবস্থা করে দিয়েছি। রাস্তার পাশে সবুজ বনায়ন করা হবে। কোন ভারী যানবাহন চলতে দেওয়া যাবেনা।

 

এ সময় মেয়র আইভী হাসপাতালের ম্যানেজমেন্টের দায়িত্বে থাকা কর্মকর্তাকে বলেন, রিসিপশন নিচে আনতে হবে। রুমগুলো খালি রাখবেননা। এখানে ডাক্তাররা বসবে এবং পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। অন্য হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে সুস্থ্য না হয়ে এখানে রোগীকে নিয়ে এলে ইমার্জেন্সী ছাড়া এখানে ভর্তি করবেন না। এতে করে কোন অসুবিধা হলে বদনাম হয় হাসপাতালের এবং ডাক্তারদের।

 

পরে তিনি হাসপাতাল সংলগ্ন পুকুর পরিদর্শন করেন। পুকুরে কেউ ময়লা ফেললে তাকে ৫ হাজার টাকা জরিমানা করার নির্দেশ দেন কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকারকে।

 

এসময় এলাকার অসংখ্য নারীরা মেয়রকে দেখতে আসেন। তারা পুকুরটি সংরক্ষণের দাবি জানান মেয়রের কাছে। এলাকাবাসীর স্বার্থে পুকুুরটির সৌন্দর্য বর্ধন করবেন বলে আস্বস্ত করেন মেয়র।

 

এছাড়াও ডিইপিটিসি ও রুপালী এলাকার বাসিন্দাদের অনুরোধে একটি মসজিদ নির্মানেরও আশ্বাস দেন ডা. আইভী। পরিদর্শন শেষে তিনি ছালেহনগর, রুপালী এলাকার নির্মাণাধীন শাখা সড়কগুলোর কাজের সাইটের খোঁজ খবর নেন।

 

এছাড়া বিআইডব্লিউওটিএ’র সোনাকান্দাস্থ ডেক এন্ড ইঞ্জিন পার্সোনেল ট্রেনিং সেন্টার (ডিইপিটিসি) এর পশ্চীম সাইটে শীতলক্ষা নদীর পাড়ে নির্মানণাধীন সড়ক ও পার্কের সৌন্দর্য বর্ধনের কাজের সাইদ পরিদর্শন করেন মেয়র আইভী।

এই বিভাগের আরো খবর