শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে (সা:) ওয়াজ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ নভেম্বর) বাদ এশা নগরীর হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (র:) মাজার প্রাঙ্গণে এ ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (র:) মাজার কমিটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওয়াজ ও দোয়া মাহফিলে হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (র:) জামে মসজিদ ও মাজার শরীফ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ সহিদুল্লাহ্’র সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জনপ্রিয় ইসলামী মিডিয়া ব্যক্তিত্ব মুফতি মাওলানা মোহাম্মদ এহছানুল হক জেহাদী মুজাদ্দেদী।

এছাড়াও মাহফিলে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, দেওভোগ বাইতুশ শরীফ জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা হাফেজ মো: আইয়ূব আলী, দেওভোগ বড় জামে মসজিদ ইমাম ও খতিব হযরত মাওলানা শাহ মহিউদ্দিন হামিদী আল কাদরী, সিটি কর্পোরেশন কেন্দ্রীয় জামে মসজিদ মুফতি ইমাম ও খতিব হযরত মাওলানা হাফেজ মোঃ ইকরাম হোসেন খান, মিন্নত আলী শাহ চিশতী (রঃ) জামে মসজিদের মুফতি ইমাম ও খতিব হযরত মাওলানা মো: আনিসুর রহমান আল কাদরী, দেওভোগ সাকিম আলী জামে মসজিদের খতিব মওলানা গাজী মুহাম্মদ তামিম বিল্লাহ্ আল কাদরী, হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রঃ) জামে মসজিদ ও মাজার শরীফ কমিটির সাধারন সম্পাদক মো: মনোয়ার হোসেন মনা।

এর আগে, বাদ ফজর কোরআন খানি, জশনে জুলুশ মিছিল, গোলাপ ছিটানো, বাদ আছর মাজার শরীফ প্রাঙ্গণে ফাতেহা পাঠ অনুষ্ঠিত হয়।

এ সকল আয়োজনের সার্বিক তত্ত্বাবধান ছিলেন, মাসুদুর রহমান খসরু, মো: সায়েদুল ইসলাম শাকিল, মো: আলী রেজা রিপন, মোঃ শফিকুল ইসলাম লিটন, মো: আজিজুর রহমান বাদল, আহসান উল্যাহ, মো: ফরিদ হোসেন প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর