বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ঈদুল ফিতরে ‘লা রিভ’র ঈদ আয়োজন

প্রকাশিত: ২১ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগেরচিন্তা ২৪) : ঈদ মানেই ঊৎসবের রঙে নিজেকে রাঙিয়ে তোলা। রোজার শুরু থেকেই ঈদ নিয়ে চলে নানা পরিকল্পনা। ঈদ পরিকল্পনার শুরুতেই আসে ঈদের কেনাকাটা। পছন্দের  পোশাকে নিজেকে সাজিয়ে তুলতে ছেলেমেয়ে উভয়েই মেতে উঠেছে। ঈদকে কেন্দ্র করে নগরে নতুন ট্রেন্ড নিয়ে হাজির হয়েছে লা রিভ। পোশাকে ভিন্ন ভিন্ন বৈচিত্রের ছোয়া।


বাঙালি নারীর নিজেকে সাজাতে প্রথম পছন্দ শাড়ি। লা রিভের ঈদ আয়োজনে রুচিশীল মানসম্মত শাড়ির সমারোহে থাকছে বিভিন্ন রকম সুতি, হাফ সিল্ক ও কাতান শাড়ি, প্রিন্ট, মেশিন এমব্রয়ডারি। শাড়ির ফুল সিল্ক ১৪৯০- ২৮৯০ টাকা, হাফ সিল্ক ৮৯০-১৪৯০ টাকা।


ঈদ আয়োজনে সালোয়ার-কামিজ সেট ছাড়াও নতুন ট্রেন্ডে নারীদের জন্য থাকছে লং ড্রেস, ফ্লোর টাচ টু পিস সেট, জিপার অ্যাডেড সালোয়ার-কামিজ। কটন , লিলেন, জর্জেট, জামদানি ও মিশ্রিত কাপড়ের সালোয়র কামিজ। মূল্য সর্বনি¤œ ৩৪৯০ থেকে সর্বোচ্চ ৬২৯০ টাকা। ওয়ান পিসের মূল্য সর্বনি¤œ ১৪৯০ থেকে সর্বোচ্চ ৩২৯০টাকা।


ঈদে শিশুদের জন্য রয়েছে নানান আয়োজন। আরামের পাশাপাশি পোশাকে বাহারি রঙের  ছোঁয়া। ছেলে শিশুদের ঈদ পোশাকেও ভিন্নতা আনতে কটন, সুতি, টেক্সচার্ড ভিসকজ কাপড়ে তৈরি ফুল ও হাফহাতা শার্ট, সুদৃশ্য কাতান ও অন্যান্য আরামদায়ক কাপড়ে তৈরি বাহারি পাঞ্জাবি, কটি, টি-শার্ট। নবজাতক শিশুদের পোশাক মূল্য সর্বোচ্চ ৪৮৫ থেকে সর্বনি¤œ ৭৭৫ টাকা। ১২-১৮ মাসের শিশুদের পাঞ্জাবি সর্বোচ্চ ৭৮৫ থেকে সর্বনি¤œ ১০৭৫ টাকা, শিশুদের সালোয়ার-কামিজ সর্বনি¤œ ১৪৮৫ থেকে সর্বোচ্চ ২৪০০ টাকা, ফ্রক সর্বনি¤œ ৭৮৫ থেকে সর্বোচ্চ ৪৪৮৫ টাকা।


ঈদ আয়োজনে ফ্যাশন সচেতন পুরুষদের জন্য জামদানি মোটিফের বাহারি পাঞ্জাবির পাশাপাশি কটন, লিলেন, খাধি কাপড়ের কাবলি সহ প্যাটার্ন বেজড পাঞ্জাবি এসেছে। মূল্য সর্বনি¤œ ১২৯০ থেকে সর্বোচ্চ ৩৬৯০ টাকা। নতুন ও ভিন্ন ডিজাইনের পিন্টের শার্টের এবার ব্যাপক সাড়া তুলেছে। শার্টের মূল্য ২৫৯০ টাকা। পুরুষদের অন্যান্য পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট। সিঙ্গেল জার্সি কটন, প্রিন্টেড ও এমব্রয়ডারিড বিভিন্ন রং ও নকশায় করা টি-শার্ট।


লা রিভ নারায়ণগঞ্জ শাখার ম্যানেজার  মো. খালেদ হাসান বলেন, আমাদের এবারের ঈদ আয়োজনে আছে দেশীয় শিল্প ও সংস্কৃতি। পোশাকে আছে নতুন বৈচিত্র্য ও বাহারি রঙের নকশা। সকল বয়সী  

 

 ক্রেতাদের পছন্দের তালিকায় রয়েছে বাহারি রঙের ও আরামদায়ক পোশাক। ঈদে প্রিয়জনের জন্য কেনাকাটায় ভিন্নধর্মী পোশাকের আয়োজনে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি।
 

এই বিভাগের আরো খবর