শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

ইয়ানুছ এখন ঢামেক হাসপাতালে

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৯  

যুগের চিন্তা রিপোর্ট : বৃহস্পতিবার। ঘড়ির কাঁটায় সময় সন্ধ্যা ৭টা। বাসায় ছিলেন ক্ষুদ্র ব্যবসায়ী মো.ইয়ানুছ মিয়া। এ সময় ৫/৬  লোক পুলিশের পরিচয় দিয়ে তাঁকে অস্ত্রের মুখে গ্রেফতার করে নিয়ে যায়।

 

চাঞ্চল্যকর ঘটনাটি আড়াইহাজার উপজেলার বাস্তমবাগ গ্রাম থেকে পুরো উচিৎপুরা ইউনিয়নে ছড়িয়ে পড়ে। চারদিকে  খোঁজাখুঁজি শুরু হয়। সবাই খুঁজতে থাকে উচিৎপুরার বাস্তমবাগ গ্রামের হক সাহেব এর ছেলে  মো. ইয়ানুছ। 

 

ইয়ানুছের অভিভাবকরা আড়াইহাজার থানায় যোগাযোগ করলে ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এই নামে আমার থানায় কোন লোক গ্রেফতার করা হয়নি। নিরুপায় হয়ে পার্শ্ববর্তী সোনারগাঁ থানায়  যোগাযোগ করা হলে সেখান থেকেও বলা হয় ইয়ানুছ নামে কাউকে  গ্রেফতার করা হয় নি। অনেক খোঁজাখুঁজি করেও ইয়ানুছকে ঐদিন পাওয়া যায়নি।

 

পরের দিন শুক্রবার দুপুর ২ টায় রূপগঞ্জ থানার কাঞ্চন পৌরসভার কান্দাপাড়া  গ্রামের এক ইটখোলার পরিত্যক্ত  জায়গায় পানিতে শ্রিিমকরা একজন মুর্মূর্ষু মানুষকে দেখতে পেয়ে উদ্ধার করে রূপগঞ্জ থানায় খবর দেয়। লোকটির জ্ঞান ফিরলে বাড়ি আড়াইহাজার বললে পরিচয় সনাক্ত করার জন্য আড়াইহাজার থানায় খবর দেয়া হয়। অভিভাবকরা খবর পেয়ে ইয়ানুছকে সনাক্ত করে ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে।

এই বিভাগের আরো খবর