বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

ইসদাইরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে যুবক গুরুতর জখম, আটক ১

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় আবারও তান্ডব চালালো কিশোর গ্যাং। এবার কিশোরগ্যাং এর ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছে রুবেল (২৪) নামের এক প্রতিবাদী যুবক। শনিবার (৪ এপ্রিল) দুপুরে ফতুল্লার ইসদাইরের বুড়ির দোকান এলাকায় এ ঘটনা ঘটে। আহত রুবেল ওই এলাকার ইসহাক মিয়ার ছেলে।

 

স্থানীয়রা তাকে উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় এলাকায় অভিযান চালিয়ে কাজল নামের এক কিশোরগ্যাং সদস্যকে আটক করেছে পুলিশ।

 

খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাহাদাৎ হোসেন জানান, গুরুতর আহত রুবেলকে খানপুর হাসপাতালে নিয়ে আসলে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । তার হাতে ও তলপেটে ছুরির আঘাত রয়েছে। তলপেটের আঘাত গুরুতর বিধায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে কাজল নামের এক যুবককে আটক করেছে ফতুল্লা মডেল থানার এএসআই খন্দকার আবু এহসান।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং সদস্য কাজলকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা অব্যাহত আছে। তিনি আরও জানান, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। আহতের পক্ষে থেকে এখনো কেউ থানায় কোন অভিযোগ দায়ের করেনি। 

 

স্থানীয় সূত্রে জানাগেছে, মাদকদ্রব্য সেবন ও বিক্রিতে বাধা দেয়ায় রুবেলকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে মাদক বিক্রেতা ও কিশোরগ্যাং লিডার রকি ও তার সহযোগিরা। শুক্রবার রাতে বটতলা রেললাইন এলাকায় রকির ও তার সহযোগিদের এলাকায় আসতে ও মাদক বিক্রি করতে নিষেধ করে রুবেল। পরে শানিবার  দুপুরে রুবেল ও তার তিন বন্ধু মিলে বটতলায় গেলে রকির ও তার সহযোগী ফরহাদ, কাজল, হাসান, হোসাইন, রোমান, আজাদ, মুন্না, ফাহিম, নিলয়সহ ১১/১৫ জন রুবেলের উপর অতর্কিত হামলা চালায় এবং বামহাতে ও তলপেটে টিপ ছুরি দিয়ে আঘাত করে। স্থানীয়রা ছুটে আসলে কিশোরগ্যাং ঘটনা স্থল ত্যাগ করে। 

এই বিভাগের আরো খবর