শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

ইজতেমার নিরাপত্তা ও সার্বিক দিক পরিদর্শনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলায় অনুষ্ঠিতব্য তিন দিন ব্যাপি তাবলিগ জামাতের বিভাগীয় জোড় ইজতেমার দ্বিতীয় দিনে ইজতেমাস্থল ও আশপাশ এলাকার নিরাপত্তা ও সার্বিক দিক পরিদর্শন করেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম।

 

শনিবার (৩০ নভেম্বর) দুপুরে ফতুল্লার নয়ামাটি এলাকায় তিনি এ পরিদর্শন করেন। জেলা পুািলশ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পরিদর্শন কালে তিনি নিরাপত্তায় নিয়োজিত সকল ভেন্যু ঘুরে ঘুরে দেখেন। এছাড়া তিনি ইজতেমা কমিটির মুরুব্বীদের সাথে সেখানে অবস্থিত পুলিশ কন্ট্রোল রুমে সার্বিক কার্যক্রম ও নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় করেন। মতবিনিময় কালে ইজতেমার মুরুব্বীগন জেলা পুলিশ কর্তৃক নিয়োজিত নিরাপত্তার বিষয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। 

 

পরে ভারপ্রাপ্ত পুলিশ সুপার কন্ট্রোল রুমে স্থাপিত মনিটরসমূহে সকল  সিসি ক্যামেরা ফুটেজ পর্যবেক্ষণ করেন ও ইস্তেমায় আগত ১১ জেলার দেশী ও বিদেশী মুসল্লীদের সুবিধা ও অসুবিধাসমূহ তাৎক্ষণিক সমাধানে উপস্থিত পৃলিশ সদস্যদের দিক নির্দেশনা প্রদান করেন। 

 

উল্লেখ্য জেলা পৃলিশ কর্তৃক জোড় ইস্তেমায় তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পোষাকধারী পুলিশ, সাদা পোষাকে পুলিশ, যানবাহন নিয়ন্ত্রণে ট্রাফিক পুলিশ, ওয়াচ টাওয়ার, সিসি ক্যামেরা ডিউটিসহ প্রায় সহস্রাধিক অফিসার-ফোর্স ইজতেমায় নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত রয়েছে।

এই বিভাগের আরো খবর