শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

ইকবালের নির্বাচনী প্রচারণায় বাধার ঘটনায় থানায় অভিযোগ

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবালের প্রচারণায় বাধা দিয়ে মারধর করাসহ প্রচারণার কাজে ব্যবহৃত মাইক, ব্যাটারী ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।


রবিবার (২৪ মার্চ) মাইক ব্যবসায়ী শাহজাদা বাদি হয়ে সাদিপুর মোল্লা বাড়ি এলাকার আব্দুর রব মিয়ার ছেলে পারভেজ (৩৪) ও নয়াপুর চিনতলা এলাকার মাইনউদ্দিন মোল্লার ছেলে মোস্তফার (৩৫) নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে অভিযোগটি দায়ের করেন।

 

অভিযোগে উল্লেখ করা হয়েছে, শনিবার বিকালে মাইক ব্যবসায়ী শাহজাদা একটি সিএনজি অটোরিক্সায় মাইক লাগিয়ে সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের সাদিপুর সিকদার বাড়ি এলাকায় তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবালের পক্ষে প্রচারণা চালাচ্ছিলেন। 

 

এসময় ঢাকা মেট্টো-ল-৩৩-৩৪০৩ নম্বরের একটি মোটরসাইকেলযোগে টিউবওয়েল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর সমর্থক সাদিপুর মোল্লাবাড়ি এলাকার আব্দুর রব মিয়ার ছেলে পারভেজ (৩৪) ও নয়াপুর চিনতলা এলাকার মাইনউদ্দিন মোল্লার ছেলে মোস্তফা (৩৫) সিএনজি অটোরিক্সার গতিরোধ করে। তাদের সহযোগী অজ্ঞাত ৪/৫ জন লোক রামদা, লোহার রড ও লাঠিসোঠা নিয়ে ঘটনাস্থলে আসে। 


পরে তারা সংঘবদ্ধ হয়ে মাইক ব্যবসায়ী শাহজাদা ও তার সঙ্গে থাকা মুরাদ মাহমুদকে এলোপাতারি পিটিয়ে আহত করে এবং গাড়িতে থাকা মেশিন, মাইক্রোফোন ও ১টি মোবাইল সেট ভাংচুর করে। র পকেট থেকে নগদ ৫ হাজার টাকা, প্রচারণার কাজে ব্যবহৃত ১টি মাইক ও ১টি ব্যাটারী ছিনিয়ে নেয় এবং ভবিষ্যতে এই এলাকায় বাবুল ওমর বাবুর টিউবওয়েল প্রতীক ছাড়া অন্য কোন প্রতীকের প্রচারণা চালালে তাকে খুন করা হবে বলে হুমকি দিয়ে চলে যায়। 

 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, প্রার্থীর প্রচারণায় বাধা দিয়ে মারধর করাসহ মাইক, ব্যাটারী ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর