শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

আড়াইহাজারে সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণে নিহত ২ 

আড়াইহাজার প্রতিনিধি

প্রকাশিত: ২৮ মে ২০২০  

আড়াইহাজারে সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণে দগ্ধ হয়ে দুইজন নিহত হয়েছেন ও আরো দুইজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। নিহতরা হলেন- হরমুজ আলী (৫০) ও মুনছুর (৫০)।

 

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত পৌনে ৮টার দিকে মনছুরের মৃত্যু হয়।  এর আগে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাতে হরমুজ আলীর মারা মৃত্যু হয়।

 

নিহত হরমুজ আলী আড়াইহাজার নোয়াপাড়া পশ্চিমপাড়া এলাকার মৃত আব্দুল রাজ্জাকের ছেলে ও মনছুর শিবপুর এলাকার জয়নব আলীর ছেলে। 


এছাড়াও আরো দুইজন দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেন- আড়াইহাজার ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার রমিজ উদ্দিনের ছেলে আলম (৫২) ও কান্দাপাড়া এলাকার রমজানের ছেলে ইব্রাহিম (২৬)। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।


গত রোববার (২৪ মে) বেলা ১১টার দিকে সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়ার মালিকানাধীন ভবনের নীচ তলায় এ সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণের ঘটনা ঘটে। এদিকে আহত ও নিহতদের পরিবারের চলছে আহাজারি।

 

তবে এরই মধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে পরিবারগুলোকে সহযোগিতা দেওয়া হয়েছে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আপাতত একটি অপমৃত্যুর মামলা হবে।
 

এই বিভাগের আরো খবর