শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

আড়াইহাজারে সাহেলা ও পারভেজ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

আড়াইহাজার (যুগে চিন্তা ২৪) : আড়াইহাজারে মোবারক হোসেন (৩৫) ও সুমন (২২) নামে হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিদের রোববার (৩ অক্টোবর) আদালতে প্রেরণ করে পুলিশ।


গ্রেপ্তার মোবারক নরসিংদী জেলার মাধবদী থানার খাদিমারচর এলাকার আব্দুল খালেকের ছেলে। শনিবার রাতে তাকে গাজীপুর জেলার টঙ্গী থানাধীন রেলওয়ে স্টেশন এলাকা থেকে নিহত সালেহার পরিবারের লোকজন আটক করে টঙ্গী থানায় সোর্পদ করেন। পরে স্থানীয় গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। 


এদিকে একই রাতে মটর মেক্যানিক পারভেজ হত্যা মামলার আসামি সুমন (২২) কে ফরিদপুর জেলার বোয়ালমারি থানাধীন এলাকায় একটি মসজিদ থেকে গ্রেপ্তার করা হয়। সেখানে তিনি তাবলিগ জামায়াতে ছিলেন। তিনি নরসিংদী জেলার সদরথানাধীন বাদুয়ারচর এলাকার সেন্টু মিয়ার ছেলে।


স্থানীয়দের ভাষ্যমতে, পর পর দু’টি হত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছিল। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে চলতি বছরের ৯ অক্টোবর রাতে শোবার ঘরে মোবারক তার স্ত্রীকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছিল বলে প্রাথমিক জিজ্ঞাবাদে স্বীকার করেছেন। ঘটনার পরই তিনি পালিয়ে যান। বিয়ের পর থেকেই পরিবার নিয়ে স্থানীয় কলাগাছিয়া উত্তরপাড়া তার শ্বশুর বাড়িতে পরিবার নিয়ে থাকতেন। ঘটনার পর নিহতের বাবা হাসেন আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। 

 

তিনি আরও জানান, ৭ অক্টোবর রাতে মটর মেক্যানিক পারভেজ ওরফে মজিবুরকে গলা কেটে হত্যা করা হয়। তিনি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানাধীন বাগবইরাটি এলাকার মৃত তারা মিয়ার ছেলে। পরে নিহতের চাচা ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। প্রাথমিক জিজ্ঞাবাদে সুমন হত্যার দায় স্বীকার করেছেন। নানা বিষয় নিয়ে পারভেজের সঙ্গে তার বিরোধ ছিল। 

এই বিভাগের আরো খবর