শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

আড়াইহাজারে মাদক সেবনে বাধা দেয়ায় দুই সহোদরকে কুপিয়ে জখম

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে মাদকদ্রব্য সেবন ও জুয়া খেলায় বাঁধা দেয়াকে কেন্দ্র করে দুই সহোদরকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে উপেজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, স্থানীয় ব্রহ্মন্দী ইউপির নরিংদী এলাকার মৃত আব্দুল লফিতের ছেলে মোবারক ও সোলাইমান।


শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে থানায় ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০ থেকে ১৫জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এর আগে শুক্রবার (২১ ফেব্রয়ারি) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।


আহত মোবারকের স্ত্রী সাহেরা বেগম জানান, নরিংদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি নির্মাণাধীন ভবনের ভিতরে প্রতিদিন রাতে স্থানীয় একদল যুবক জুয়া খেলা ও মাদকের আসর বসায়। তাদের হৈ-হুল্লুরের কারণে বিদ্যালয়ের পাশে আমাদের বাড়িতে সন্তানদের লেখাপড়াসহ বিভিন্ন সমস্যা হচ্ছিল। শুক্রবার রাতে তাদের এই অনৈতিক কাজে বাঁধা দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে মাদকসেবী ইয়াকুব ও তার সাঙ্গপাঙ্গরা সংবদ্ধ হয়ে দা, ছুরি ও লাঠিসোঁটা নিয়ে আমার স্বামী মোবারক ও দেবর সোলাইমানের ওপর হামলা চালায়। 


অভিযোগ অস্বীকার করে ইয়াকুব বলেন, আমি বা আমার কোনো লোকই কারোর ওপর হামলা করেনি। আমাদের বিরুদ্ধে করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর