শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

আড়াইহাজারে ব্যবসায়ী হত্যার ঘটনায় মামলা

প্রকাশিত: ২৪ মে ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারের কালাপাহাড়িয়ার মধ্যারচর এলাকার ব্যবসায়ী অহিদ রহমান ওরফে পশিদ হত্যাকাণ্ডের ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা করা হয়েছে। 


নিহতের ভাই শহীদউল্লাহ বাদী হয়ে বৃহম্পতিবার (২৩ মে) রাতে বাদী হয়ে মামলাটি করেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।


মামলায় উল্লেখ করা হয়, অহিদুর রহমান ওরফে পশিদ বুধবার বাড়ি থেকে স্থানীয় বিশ্বনন্দী এলাকায় ফেরিঘাটে যায়। রাতে সে বাড়িতে ফিরেনি। বাদী অভিযোগ করেন, কাওসারের সহযোগিতায় তার লোকজন মিলে তাকে শ্বাসরোধে হত্যা করেছে। 


উল্লেখ্য, বৃহস্পতিবার (২৩ মে) সকালে স্থানীয়রা একটি ধইঞ্চা ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। এ সংবাদে বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। 


নিহতের গোপনাঙ্গের নীচে ও একটি চোখে আঘাতে চিহ্ন ছিল। এছাড়াও তার নাক ও মুখ দিয়ে তখন রক্ত বের হতে দেখা যায়। বুধবার রাতের যে কোনো সময় ওই ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন বলে ধারণা করা হয়। 


নিহতের ভাই শাহজালাল মিয়া সেসময় জানান, তার ভাই ব্যবসায়ী অহিদ রহমান ওরফে পশিদ বুধবার বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফিরেনি। তার সঙ্গে সহযোগী কাউসারকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তাকে (সহযোগী কাউসার) জিজ্ঞাসাবাদ করা হলে আসল ঘটনা বের হয়ে আসতে পারে। 

এই বিভাগের আরো খবর