শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

আড়াইহাজারে প্রয়াত বিএনপি নেতা খসরু’র স্বরণসভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২১ জুলাই ২০১৮  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে থানা বিএনপির সভাপতি মরহুম এসএম বদরুজ্জামান খসরু’র স্বরণসভা অনুষ্ঠিত হয়েছে। খসরু’র জম্মস্থান উপজেলার ইলুমদীতে শনিবার এ সভার আয়োজন করা হয়।

 

সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সাবেক যুবদলের সিনিয়র নেতা ও আড়াইহাজার বিএনপি থেকে দলীয় মনোনয়নপ্রত্যাশী মাহমুদুর রহমান সুমন, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ছালাউদ্দিন মোল্লা, আড়াইহাজার থানা যুবদলের যুগ্ম-আহবায়ক জহির, গোপালদী পৌরসভা বিএনপির সভাপতি হোসেন আলী, ছাত্রদল নেতা রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

 

এসময় বদরুজ্জামান খসরু ছেলে মাহমুদুর রহমান সুমন বলেন, আমার পিতা আড়াইহাজার বিএনপিকে নিজের সন্তানের মতই গড়ে তুলেছেন। তিনি আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন। বিএনপির হাজারো নেতাকর্মীর মনে আজ তার জন্য বেদনা।

 

আমরা আজ গবীরভাবে শোকাহত। আমি তার উত্তরাধীকার সুযোগ্য সন্তান। আমি আমার পিতা অসম্পূর্ণ কাজগুলো আপনাদের সহযোগিতায় সমাধান করতে চাই।

 

আড়াইহাজার বিএনপিতে আমার পিতার অবদান রয়েছে। তাকে হারিয়ে বিএনপির নেতাকর্মীরা এতিম হয়ে গেছেন। আমি অবহেলিত নেতাকর্মীর পাশে দাঁড়াতে চাই।

 

একাদশ জাতীয় নির্বাচনে আমি দলীয় মনোনয়নপ্রত্যাশী। আশা করছি দল আমাকে যোগ্য প্রার্থী মনোনয়ন দিবেন। এসময় তিনি তার সদ্য প্রয়াত পিতার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

এই বিভাগের আরো খবর